artk
১৩ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ২৮ জুলাই ২০১৭, ১২:৪৭ অপরাহ্ন

শিরোনাম

ঝাঁলকাঠি ও রাজশাহীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিউজ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২১২ ঘণ্টা, বৃহস্পতিবার ১৮ মে ২০১৭


ঝাঁলকাঠি ও রাজশাহীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত - জাতীয়

ঝালকাঠির কাঁঠালিয়ায় টেম্পুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইয়াসিন সিকদার (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

অন্যদিকে, রাজশাহী সিটি বাইপাস ডাবতলা মোড়ে পেছন থেকে মাইক্রোবাসের ধাক্কায় শাহিন রেজা (২৮) নামে আরেক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

ঝালকাঠি সংবাদদাতা জানান, বৃস্পতিবার দুপুরে ইয়াসিন ও ইদ্রিস ভান্ডারিয়া থেকে মোটরসাইকেলে করে কাঁঠালিয়ার তালতলা বাজারে যাচ্ছিলেন। পথে বীনাপানি বাজারে একটি টেম্পুর সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত ইয়াসিন ও ইদ্রিসকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে ইয়াসিন মারা যায়। ইদ্রিসের অবস্থাও আশঙ্কাজনক।

নিহত ইয়াসিন উপজেলার বাঁশবুনিয়া গ্রামের আলতাফ হোসেন সিকদারের ছেলে ও আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

রাজশাহী সংবাদদাতা জানান, বিকেলে শাহিন রেজা ও রায়হান মোটরসাইকেল নিয়ে সিটি বাইপাস হাটের দিকে যাচ্ছিলেন। পথে মাইক্রোবাসের ধাক্কায় তারা আহত হন। পরে স্থানীয়রা তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন।

তিনি নগরীর শাহ মখদুম থানার তালপুকুর পাড়া এলাকার বাদল মোল্লার ছেলে।

এ ঘটনায় স্থানীয়রা মাইক্রোবাসটি ভাঙচুর করলেও চালক পালিয়ে গেছে। ভাঙা গাড়িটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান।

নিউজবাংলাদেশ.কম/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত