artk
৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ৭:৫৬ অপরাহ্ন

শিরোনাম

‘কমিউনিটি ক্লিনিকে ডেন্টাল সার্জন নিয়োগ অপরিহার্য’

মির্জা শামীম রেজা শুভ, ইডব্লিউএমসি প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৫১ ঘণ্টা, রোববার ১৪ মে ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭০৭ ঘণ্টা, রোববার ১৪ মে ২০১৭


‘কমিউনিটি ক্লিনিকে ডেন্টাল সার্জন নিয়োগ অপরিহার্য’ - শিক্ষাঙ্গন

বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব ডা. হুমায়ুন কবীর বুলবুল বলেছেন, “দন্ত্য স্বাস্থ্য সেবা তৃণমূল জনগণের দ্বারগোড়ায় পৌঁছে দিতে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে দেশের প্রতিটি কমিউনিটি ক্লিনিকে একজন ডেন্টাল সার্জন নিয়োগ অপরিহার্য।”

শহিদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ শসোমেক হাসপাতালে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শসোমেকের ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি বিভাগ ফেলোশিপ ট্রেনিং এফসিপিএস কোর্সের জন্য স্বীকৃতি পাওয়া উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শসোমেক ডেন্টাল ইউনিট প্রধান ডা. হুমায়ুন কবীর বুলবুল, ওএমএস বিভাগীয় প্রধান ডা. শাহিদুর রহমান লিমনসহ হাসপাতালের শিক্ষক, ডাক্তার উপস্থিত ছিলেন। এসময় অতিথিরা প্রখ্যাত ম্যাক্সিলোফেসিয়াল সার্জন প্রয়াত ডা. বদিউল আলমের অবদানের কথা স্মরণ করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৯ নভেম্বর বিসিপিএস বরাবর আবেদনের পরিপ্রেক্ষিতে বিসিপিএস শহিদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওএমএস ডিপার্টমেন্ট বাংলাদেশের তৃতীয় ইনস্টিটিউশন হিসেবে ফেলোশিপ ট্রেনিং এর জন্য অনুমোদিত হয়।

নিউজবাংলাদেশ.কম/এফএ/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত