artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১১:৩০ পূর্বাহ্ণ

শিরোনাম

সিরাজগঞ্জে চিকিৎসক-নার্সের মৃত্যু
স্বাস্থ্যমন্ত্রীর কাছে তদন্ত প্রতিবেদন জমা

সিরাজগঞ্জ সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১১৬ ঘণ্টা, মঙ্গলবার ০২ মে ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৪১৫ ঘণ্টা, মঙ্গলবার ০২ মে ২০১৭


স্বাস্থ্যমন্ত্রীর কাছে তদন্ত প্রতিবেদন জমা - স্বাস্থ্য-পুষ্টি
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান এবং সেবিকা জোবাইদা খাতুন (ফাইল ফটো)

খাদ্যে বিষক্রিয়ায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান এবং সেবিকা জোবাইদা খাতুন মৃত্যুর ঘটনায় গঠিত তদন্ত কমিটি প্রতিবেদন দিয়েছে।

সোমবার সন্ধ্যায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের কাছে এ তদন্ত প্রতিবেদন জমা দেন সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান।

মঙ্গলবার সকালে তদন্ত কমিটির প্রধান ও সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট মেডিসিন বিশেষজ্ঞ ডা. উদয় নারায়ণ মোহন্ত এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী ও নার্সরা হেড ক্লার্ক আলমগীর হোসেনের বাসায় দাওয়াত খান। পরে বিকেলে ডাক্তার মনিরুজ্জামান, নার্স জোবাইদা ও আলমগীরসহ চারজন অসুস্থ হয়ে পড়লে প্রথমে কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে ডা. মনিরুজ্জামান এবং নার্স জোবাইদা খাতুনের মৃত্যু হয়।

এ ঘটনায় সিরাজগঞ্জ সিভিল সার্জন তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেন। এই কমিটি তাদের তদন্ত প্রতিবেদন গত ৩০ এপ্রিল সিভিল সার্জন বরাবর দাখিল করেন। সিভিল সার্জন সোমবার সন্ধ্যায় তদন্ত প্রতিবেদনটি স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের কাছে দাখিল করেন।

 

নিউজবাংলাদেশ.কম/আরডি/এমএস/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত