artk
১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৪ এপ্রিল ২০১৭, ৫:৩৫ পূর্বাহ্ণ

শিরোনাম

সাব্বিরের প্রাইমের কাছে হারলো তামিমের মোহামেডান

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭২৭ ঘণ্টা, শুক্রবার ২১ এপ্রিল ২০১৭


সাব্বিরের প্রাইমের কাছে হারলো তামিমের মোহামেডান - খেলা

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের খেলায় তামিম ইকবালের মোহামেডানকে হারিয়েছে সাব্বির-সৌম্যদের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

শুক্রবার ফতুল্লায় তারা মোহামেডানকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে। এ জয়ের ফলে লিগে তিন ম্যাচে জিতে জয়ে ছয় পয়েন্ট সাব্বিরদের। অন্যদিকে তিন খেলায় দুটিতেই হার মোহামেডানের। বল হাতে পাঁচ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন আল আমিন জুনিয়র।

শুক্রবার ফতুল্লায় প্রাইমের বিপক্ষে নির্ধারিত ৪১ ওভারের খেলায় টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৩৬.১ ওভারে ১৪২ রানে গুটিয়ে যায় তামিম ইকবালের ঢাকা মোহামেডান।

দুই আল আমিনের বোলিং তোপে দাঁড়াতেই পারেনি মোহামেডানের ব্যাটসম্যানরা। দলের পক্ষে অধিনায়ক তামিম ইকবাল সর্বোচ্চ ৪৬ রান করেন। এছাড়া শামসুর রহমান ১৩, রহমত শাহ ২৪, রকিবুল হাসান ১২ ও নাজমুল হোসেন মিলন ১২ রান করেন।

আর কোন ব্যাটসম্যান উইকেটে দাঁড়াতেই পারেনি। বল হাতে স্পিনার আল আমিন জুনিয়র একাই পাঁচটি উইকেট নেন। এছাড়া পেসার আল আমিন নেন দুটি উইকেট।

সহজ জয়ের লক্ষে ব্যাটিংয়ে নেমে ২৭.৪ ওভারে তিন উইকেটে ১৫০ রান করে প্রাইম। অবশ্য ব্যাটিংয়ে নেমে দলীয় ১০ রানে দুই ওপেনারকে হারায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। অধিনায়ক মেহেদী মারুফ ৭ ও সৌম্য সরকার ২ রান করে আউট হন। এরপর সাব্বির রহমান ও তৈয়বুর রহমানের ঝড়ো ব্যাটিংয়ে তিন উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে প্রাইম ব্যাংক। সাব্বির রহমান ৭৮ ও তৈয়বুর রহমান ৪২ রান করে অপরাজিত থাকেন।

সেমিতে রিয়ালের প্রতিপক্ষ অ্যাটলেটিকো

নিউজবাংলাদেশ.কম/এসএস/এমএনসি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য