artk
১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ৩০ মে ২০১৭, ৭:০২ অপরাহ্ন

শিরোনাম

নাফিস ইকবালের খেলাঘরের প্রথম জয়

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭০৯ ঘণ্টা, শুক্রবার ২১ এপ্রিল ২০১৭


নাফিস ইকবালের খেলাঘরের প্রথম জয় - খেলা

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টানা তৃতীয় ম্যাচে হেরেছে পারটেক্স স্পোর্টিং ক্লাব। শুক্রবার বিকেএসপিতে তারা নাসিফ ইকবালের খেলাঘরের সাথে ৭৭ রানে হেরেছে তারকাবিহীন দলটি। তবে প্রিমিয়ার লিগে তৃতীয় ম্যাচে এসে প্রথম জয়ের স্বাদ পেল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। সেঞ্চুরি করে ম্যাচ সেরা হয়েছেন অমিত মজুমদার।

বিকেএসপির চার নম্বর মাঠে টসে হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৮৮ রান সংগহ করে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। দলের পক্ষে সেঞ্চুরি হাঁকিয়েছেন অমিত মজুমদার। তিনি ১১৬ বলে ১০১ রানের ঝলমলে ইনিংস খেলেছেন। তার ইনিংসে ৯টি বাউন্ডারি ও ৩টি ছক্কা রয়েছে।

এছাড়া দলটির পক্ষে রবিউল ইসলাম রবি ৩৪, অধিনায়ক নাফিস ইকবাল ২০ ও নাজিম উদ্দিন ৭৯ রান করেন। পারটেক্সের হয়ে জুবায়ের আহমেদ তিনটি এবং মামুন হোসেন ও নুরুজ্জামান দুটি করে উইকেট নেন।

২৮৯ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে ৪৫.১ ওভারে ২১১ রানে গুটিয়ে যায় পারটেক্স স্পোর্টিং ক্লাব। দলের পক্ষে ইরফান শুকুর ৩৫, সাজ্জাদ হোসেন ৩৯ ও জুবায়ের আহমেদ সর্বোচ্চ ৪৪ রান করেন।

এছাড়া দলের পক্ষে কেউ বড় স্কোর গড়তে পারেনি। বল হাতে খেলাঘরের পক্ষে তানভির ইসলাম চারটি ও সাদিকুর রহমান তিনটি এবং আরিফুল ইসলাম দুটি উইকেট নেন।

সেমিতে রিয়ালের প্রতিপক্ষ অ্যাটলেটিকো

নিউজবাংলাদেশ.কম/এসএস/এমএনসি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য