artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১১:৩৮ পূর্বাহ্ণ

শিরোনাম

রাশফোর্ডের গোলে সেমিতে ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২২৮ ঘণ্টা, শুক্রবার ২১ এপ্রিল ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১২৩০ ঘণ্টা, শুক্রবার ২১ এপ্রিল ২০১৭


রাশফোর্ডের গোলে সেমিতে ম্যানইউ - খেলা

উয়েফা ইউরোপা লিগের সেমিফাইনালে উঠেছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড।

কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে বৃহস্পতিবার রাতে আন্ডারলেখটকে ২-১ গোলে হারিয়েছে রেডডেভিল শিবির।

প্রথম লেগ ১-১ গোলে ড্র হয়েছিল। দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানের অগ্রগামিতায় শেষ চারের টিকিট মিলল মরিনহো শিবিরের।

ফিরতি পর্বের লড়াইটা হয়েছে বেশ।  যেখানে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে জয়ের জন্য ঘাম ঝড়াতে হয়েছে ম্যানইউকে। ম্যাচ শেষ অবধি গড়িয়েছিল অতিরিক্ত ত্রিশ মিনিটে। যেখানে ম্যানইউর জয়ের নায়ক রাশফোর্ড। তার গোলেই সেমির টিকিট নিশ্চিত হয় স্বাগতিকদের।

১০ মিনিটেই লিড নিয়েছিল ম্যানইউ। গোলটি করেন মিখাতারায়ান। তবে ৩২ মিনিটে হানির গোলে ম্যাচে সমতা আনে আন্ডারলেখট। নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত ছিল ম্যাচে সমতা।

ফলে ম্যাচ গড়ায় অতিরিক্ত ত্রিশ মিনিটে। ১০৭ মিনিটের মাথায় ম্যানইউর হয়ে জয়সূচক গোল করেন রাশফোর্ড। ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মরিনহো বাহিনী।

অন্যদিকে ইউরোপা লিগের সেমিতে খেলা নিশ্চিত করেছে অলিম্পিক লিও, আয়াক্স ও সেল্টা ডি ভিগো।

বেসিকটাসের মাঠে ২-১ গোলে পিছিয়ে ছিল ফরাসি ক্লাব লিও। দুই লেগ মিলিয়ে ব্যবধান তখন ৩-৩। ফলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে ৭-৬ ব্যবধানে জেতে লিও।

শালকের মাঠে ৩-২ গোলে হেরেও সেমিতে খেলা নিশ্চিত করেছে ডাচ ক্লাব আয়াক্স। কারণ প্রথম লেগে ২-০ গোলে জিতেছিল আয়াক্স। দুই লেগ মিলিয়ে তারা এগিয়ে ৪-৩ ব্যবধানে।

স্প্যানিশ ক্লাব সেল্টা ডি ভিগো জেংকের সঙ্গে ফিরতি লেগে ১-১ গোলে ড্র করেছে। প্রথম লেগে ভিগো ৩-২ ব্যবধানে জিতেছিল। ফলে ৪-৩ ব্যবধানে সেমিতে নাম লেখায় স্প্যানিশ ক্লাবটি।

নিউজবাংলাদেশ.কম/এমএনসি 

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য