artk
১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

শিরোনাম

আজান বিতর্ক
এবার বাংলাদেশকে হেয় করলেন অভিজিৎ (ভিডিও)

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১১৬ ঘণ্টা, বৃহস্পতিবার ২০ এপ্রিল ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৩১০ ঘণ্টা, শুক্রবার ২১ এপ্রিল ২০১৭


এবার বাংলাদেশকে হেয় করলেন অভিজিৎ (ভিডিও) - বিনোদন

ভারতের গায়ক সনু নিগমের আজান নিয়ে বিতর্কিত মন্তব্যের জের ধরে এবার বাংলাদেশকে হেয় করলেন ভারতের আরেক বিতর্কিত গায়ক অভিজিৎ।

টিভি লাইভে তিনি মুসলিম নেতা সৈয়দ শাহ আতেফ আলি আল কাদরিকে অশালীন ভাষায় আক্রমণ করেন। রীতিমতো তুই-তোকারি করে তিনি বলেন, শালা কাদরি চুপ থাক। তুই ফতোয়া দিয়ে বাংলাকে বাংলাদেশ বানাতে চাস!

ওই টিভি লাইভের ভিডিও ফুটেজ ইউটিউবসহ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

গত ১৭ এপ্রিল আজান নিয়ে আপত্তিকর টুইট করায় ভারতজুড়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন গায়ক সনু নিগম। তাকে শুধু মুসলিমবিরোধী নয়, দেশদ্রোহী বলেও সমালোচনা শুরু হয়। ভক্তদের অনেকেই তার বিরুদ্ধে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকে তাকে ক্ষমা চাওয়ার অনুরোধও করছেন। এছাড়া বলিউডের অনেক তারকাই তার সমালোচনা করেছেন।

এরইমধ্যে পশ্চিমবঙ্গের সংখ্যালঘু কাউন্সিলের নেতা সৈয়দ শাহ আতেফ আলি আল কাদরি ঘোষণা দেন, কেউ যদি সনু নিগমের মাথা ন্যাড়া করে গলায় জুতার মালা পরিয়ে দেশব্যাপী ঘোরাতে পারে এবং ক্ষমা চাওয়াতে পারে, তবে তাকে ১০ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

এরপর সনু নিগম নাপিত ডেকে নিজের মাথা ন্যাড়া করান এবং কাদরির কাছে ১০ লাখ টাকা দাবি করেন। কিন্তু কাদরি তখন বলেন, তার শর্ত পূরণ হয়নি, তাই টাকা দেয়া যাবে না।

ভারতজুড়ে ওই বিতর্কের মধ্যেই বাংলাদেশকে জড়ালেন গায়ক অভিজিৎ। এই গায়ক এর আগেও ইসলাম ও মুসলমানদের নিয়ে বিভিন্ন মন্তব্য করে সমালোচিত হয়েছেন।

আজান বিতর্কে সনু নিগমের পাশে দাঁড়াতেই তিনি টিভি লাইভে আসেন।

টিভির ওই ভিডিও ফুটেজে দেখা যায়, বিতর্কের এক পর্যায়ে অভিজিৎ হঠাৎ ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং কাদরিকে অশালীন ভাষায় আক্রমণ করে বসেন। তিনি বারবার ধমক দিয়ে শাসান ও তাকে চুপ থাকতে বলেন।

এ সময় ক্ষিপ্ত মারমুখী অভিজিৎ বলেন, “মৌলানা বেশি বকিস না, মন দিয়ে শোন। কতগুলো বিয়ে করেছিস তুই? তোর বউ কয়টা? তোর ওকাত (ক্ষমতা) আছে লাখ টাকা দেয়ার? তোকে পাঁচটা জুতো মারব আর একটা করে গুনব। নিজের ওকাতে (ক্ষমতা) থাক। ফতোয়া দিয়ে তোর মতো কাদরি বাংলাকে বাংলাদেশ বানাতে চাইছিস।” 

দেখুন ভিডিও-

নিউজবাংলাদেশ.কম/এআরকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য