artk
১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৪ এপ্রিল ২০১৭, ৫:৪২ পূর্বাহ্ণ

শিরোনাম

সাইমনের আরেক নায়িকা তানিন সুবহা

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০২২ ঘণ্টা, বৃহস্পতিবার ২০ এপ্রিল ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২১০৫ ঘণ্টা, বৃহস্পতিবার ২০ এপ্রিল ২০১৭


সাইমনের আরেক নায়িকা তানিন সুবহা - বিনোদন
ছবি: সংগৃহীত

‘মাটির পরী’ ছবিতে সাইমনের সঙ্গে কাজ করেছিলেন তানিন সুবহা। গত বছর মুক্তি পায় ছবিটি। প্রায় এক বছর পর ফের সাইমনের সঙ্গে অভিনয় করলেন তানিন। মুক্তি প্রতিক্ষিত ‘তুই আমার’ ছবিতে দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করেছেন সজল আহমেদ।

ছবিটি নিয়ে নায়িকা তানিন সুবাহ বলেন, ‘‘বেশ লম্বা সময় পর আবার সাইমনের সাথে বড় পর্দায় আসছি অবশ্যই ভালোলাগছে। ‘তুই আমার’ ছবিতে আমাকে মুন্নি চরিত্রে দেখা যাবে যে কিনা এক জন চায়ের দোকানদার। আর সাইমন জমিদার বাড়ির চাকর।আমিও সাইমনকে পছন্দ করি অন্যদিকে জমিদার বাড়ির মেয়েও তাকে পছন্দ করে। এভাবেই এগিয়ে যায় গল্প। আশা করি ছবিটি সবার ভালো লাগবে।’’

হ্যাভেন মাল্টিমিডিয়ার এই ছবিটির সংগীত পরিচালনা করেছেন প্রীতম। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন ইমরান, শান ও আকৃতি কক্কর (ভারত)। ছবির নৃত্য পরিচালনা করেছেন বাংলাদেশ থেকে মাসুম বাবুল এবং ভারতের শংকরিয়া ও শিবরাম।
‘তুই আমার’ ছবিতে সাইমন-মিষ্টি জান্নাত ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রেবেকা, রেহেনা জলি, আলীরাজ, মিষ্টি জান্নাত ,বিপাশা কবির ও বড়দা মিঠু সহ আরো অনেকে।

নিউজবাংলাদেশ.কম/এসএসকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য