artk
১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ৩:৪৬ অপরাহ্ন

শিরোনাম

সিডনিতে নর্থ সাউথ ইউনিভার্সিটির পুনর্মিলনী

শেখ আহমেদ সৌমিক, এনএসইউ প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯০১ ঘণ্টা, বৃহস্পতিবার ২০ এপ্রিল ২০১৭


সিডনিতে নর্থ সাউথ ইউনিভার্সিটির পুনর্মিলনী - প্রবাস

অস্ট্রেলিয়ার সিডনিতে পঞ্চম বারের মতো অনুষ্ঠিত হলো দেশটিতে বসবাসরত নর্থ সাউথ ইউনিভার্সিটি এনএসইউর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী। এনএসইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশন আয়োজিত এই পুনর্মিলনীতে প্রায় দুইশ প্রাক্তন ছাত্র-ছাত্রী, তাদের পরিবার ও বন্ধুরা নৌভ্রমণ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের ‘অজি এনেসিউয়ার্স’ নামে পরিচিত সংগঠনটির সভাপতি শহিদুর রহমান বলেন, “এবারের এই ব্যতিক্রম আয়োজনের উদ্দেশ্য ছিল তিনতলা ‘ক্যাপ্টেন কুক’ ক্রুজে করে সিডনি হার্বারের সৌন্দর্য উপভোগ করা। পাশাপাশি নিজেদের মধ্যে পারস্পরিক যোগাযোগ ও ভাতৃত্বের বন্ধন বাড়ানো। সিনিয়র-জুনিয়র সব শিক্ষার্থীর কয়েক ঘণ্টার এ আড্ডায় বিদেশের মাটিতে আমাদের বন্ধন ও সহমর্মিতা আরও সুদৃঢ় হয়েছে।”

গত শনিবার অনুষ্ঠিত হওয়া এই নৌভ্রমণে ব্যান্ড সংগীত পরিবেশনা করেছেন মিতুল, লরা, নওরোজ ও শাওন। ওইসময় আরও ছিল র‌্যাফেল ড্র ও সেরা পোশাক প্রতিযোগিতা।

পুনর্মিলনী আয়োজনে সহায়তা করেছেন- মৃদু, হীরা, নাহিদ, আসাদ, সৈকত, তাজ, কামরান, সামান্তা, ন্যাশ, শামস, তাজিম, শাওনী, বনি, রানা, রুম্মান ও নাজনীন।

তারা জানান, প্রবাসে সামাজিক দায়বদ্ধতা থেকে দেশীয় সংস্কৃতি, খেলাধুলাসহ বিভিন্ন কর্মকাণ্ডে অবদান রাখার জন্য স্থানীয় কমিউনিটি নেতা ও প্রবাসীদের কাছে ‘অজি এনেসিউয়ার্স’ প্রশংসিত হচ্ছে।

নিউজবাংলাদেশ.কম/এসজে/এএইচকে

 

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য