artk
৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭, ৭:৪৩ পূর্বাহ্ণ

শিরোনাম

শাকিবের বিরুদ্ধে মামলা করবে পরিচালক সমিতি

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮২৫ ঘণ্টা, বৃহস্পতিবার ২০ এপ্রিল ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১০২৬ ঘণ্টা, শুক্রবার ২১ এপ্রিল ২০১৭


শাকিবের বিরুদ্ধে মামলা করবে পরিচালক সমিতি - বিনোদন
ছবি: সংগৃহীত

ঢাকাই ছবির পরিচালকদের নিয়ে বিরূপ মন্তব্য করার জের ধরে শাকিব খানের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছে বাংলাদেশ পরিচালক সমিতি। তবে মামলার আগে শাকিবকে একটি উকিল নোটিশ পাঠানো হবে বলে নিউজবাংলাদেশকে জানিয়েছেন পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

১৬ এপ্রিল একটি জাতীয় দৈনিকে শাকিব বলেন, ‘‘এখন যেহেতু বেশি চলচ্চিত্র হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন? আমার মনে হয় এই দেশে এক নম্বর হওয়াটা একটা যন্ত্রণার ব্যাপার। একদিন বা দুই দিনের জন্য হলে ঠিক আছে, কিন্তু দীর্ঘদিন প্রথম স্থান ধরে রাখলে তখন শত্রুর অভাব হয় না। ব্যাপার না, আমার নামে নাম-বদনাম দুই-ই চলতে হবে।’’

শাকিব খানের এমন হেয় করা বক্তব্যেই খেপেছেন পরিচালকরা। আজ-কালের মধ্যে শাকিবের গুলশানের বাসার ঠিকানায় একটি উকিল নোটিশ পাঠানো হবে। সেই নোটিশ দেওয়ার পর শাকিব খানের জবাবের উপর নির্ভর করবে তার বিরুদ্ধে মামলা হবে কি না।
এদিকে শাকিব খান বলেছেন, ‘‘আমি কোন অবান্তর কথা বলিনি। যা যুক্তিসঙ্গত তাই বলেছি। আর উকিল নোটিশ পাওয়ার পরই জবাব দিব।’’

নিউজবাংলাদেশ.কম/এসএসকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য