artk
১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭, ৪:২০ অপরাহ্ন

শিরোনাম

মা হতে যাচ্ছেন সেরেনা উইলিয়ামস

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮০৬ ঘণ্টা, বৃহস্পতিবার ২০ এপ্রিল ২০১৭


মা হতে যাচ্ছেন সেরেনা উইলিয়ামস - খেলা
টুইটারে দেয়া সেরেনার ছবি

শেষ টুর্নামেন্ট অস্ট্রেলিয়ান ওপেন। এরপর আর দেখা যায়নি। শোনা যাচ্ছিল, হাঁটুর চোটের কারণে সেরেনা উইলিয়ামসের এই বিরত থাকা। তবে আসল কাহিনী ভিন্ন। মা হতে চলেছেন আমেরিকার এই কৃষ্ণকলি।

টুইটারে নিজের একটি ছবি পোস্ট করেছেন সেরেনা। ছবির নিচে লিখেছেন, ‘২০ সপ্তাহ।’ বুঝতে বাকি নেই কারো। অনাগত সন্তানের বয়সটাই উল্লেখ করেছেন তিনি। সাঁতারের হলুদ পোশাক পরে আয়নার সামনে স্ন্যাপচ্যাটে একটি ছবি দেন সেরেনা্

তবে বিষয়টি ভালো মতো নিশ্চিত করেছেন সেরেনার মুখপাত্র কেলি বুশ নোভাক। নিউইয়র্ক টাইমসকে নোভাক বলেছেন, ‘সেরেনা বলেছেন যে কেউ এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তাকে যেন বিষয়টি পরিষ্কার করে নিশ্চিত করা হয়।’

বছরের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জিতে নতুন রেকর্ড গড়েন সেরেনা। তখনই ৮ সপ্তাহের অন্তঃস্বত্তা ছিলেন সেরেনা। দেরিতে হলেও আসল খবরটি জানালেন বর্তমান টেনিস বিশ্বে দুই নম্বর খেলোয়াড়। সঙ্গত কারণেই চলতি বছরে আর হয়তো কোর্টে দেখা যাবে না তাকে।

২০১৮ নতুন বছরে নতুন অভিজ্ঞতা নিয়ে কোর্টে নামতে পারেন তিনি। ভক্তরাও উন্মুখ হয়ে আছেন প্রিয় খেলোয়াড়ের সুসংবাদ জানার জন্য।  

এখন এল ক্লাসিকোয় চোখ বার্সার

নিউজবাংলাদেশ.কম/এমএনসি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য