artk
১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭, ৪:২৪ অপরাহ্ন

শিরোনাম

ঐশ্বরিয়া-অভিষেকের ভালোবাসার ১০ বছর

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮০২ ঘণ্টা, বৃহস্পতিবার ২০ এপ্রিল ২০১৭


ঐশ্বরিয়া-অভিষেকের ভালোবাসার ১০ বছর - বিনোদন
ছবি: সংগৃহীত।

বাস্তব জীবনের সুখী দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। দেখতে দেখতে তাদের কেটে গেছে বিবাহিত জীবনের ১০ বছর। বৃহস্পতিবার (২০ এপ্রিল) এই তারকা দম্পতি পালন করছেন ১০ম বিবাহবার্ষিকী।

পর্দায় একসঙ্গে কাজ করতে গিয়েই ঐশ্বরিয়ার প্রেমে পড়েন অভিষেক বচ্চন। এরপর সেই প্রেম পরিণত হয় পরিণয়ে। এখন তাদের জীবনে আছে একমাত্র কন্যা আরাধ্য।

বিয়ের আগে ঐশ্বরিয়ার শেষ প্রেম ছিল বলিউডের স্বনামধন্য অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গেই। 

তবে বিয়ের আগে ঐশ্বরিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সালমান খান এবং বিবেক ওবেরয়। শুধু তাই নয়, অমিতাভের ৬০তম জন্মদিনে অভিষেকের সঙ্গে অভিনেত্রী কারিশমা কাপুরের বাগদান সম্পন্ন হয়েছিল কিন্তু সে সম্পর্ক শেষ পর্যন্ত বিয়ে পর্যন্ত গড়ায়নি।

তবে সবকিছুকে অতীত করে ২০০৭ সালের ১২ জানুয়ারি নিউইয়র্কে ‘গুরু’ ছবির মুক্তির দিন ঐশ্বরিয়াকে প্রেমের প্রস্তাব দেন অভিষেক। আর সেই প্রস্তাবে সাড়া দেন ঐশ্বরিয়াও। ভালোবাসা স্বরূপ ঐশ্বরিয়াকে তখন হীরের আংটি পরিয়ে দেন অভিষেক। এরপর ১৪ জানুয়ারি দুই পরিবারের সম্মতিতে হয় বাগদান। আর একই বছরে ২০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিষেক-ঐশ্বরিয়া।

নিউজবাংলাদেশ.কম/এআরকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য