artk
১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৭ জুলাই ২০১৭, ৬:৪০ পূর্বাহ্ণ

শিরোনাম

ব্রাদার্সকে হারিয়ে আবাহনীর টানা তৃতীয় জয়

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭২৫ ঘণ্টা, বৃহস্পতিবার ২০ এপ্রিল ২০১৭


ব্রাদার্সকে হারিয়ে আবাহনীর টানা তৃতীয় জয় - খেলা
ম্যাচ সেরা শুভাগত হোম

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টানা তৃতীয় জয় পেয়েছে ঢাকা আবাহনী। বৃহস্পতিবার ফতুল্লায় ব্রাদার্স ইউনিয়নকে ৩২ রানে হারিয়েছে মাহমুদউল্লাহ শিবির। তিন জয়ে আবাহনীর পয়েন্ট ছয়। সমান ছয় পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে গাজী গ্রুপ। নেট রান রেটে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে আবাহনী।

টস জিতে আগে ব্যাট করতে নেমে রানের পাহাড় গড়ে আবাহনী। ৫০ ওভারে ৬ উইকেটে তোলে ৩২৭ রান।

দলের হয়ে সর্বোচ্চ ৯৪ রান করে ওপেনার উদয় কল। তিনজন অল্পের জন্য পাননি ফিফটি। নাজমুল হোসেন ৪৯ ও ওপেনার লিটন কুমার দাস ৪৮ রানে আউট। তবে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ছিলেন ৪৯ রানে অপরাজিত।

শেষের দিকে শুভাগত হোম ৪৪ ও মোহাম্মদ মিঠুন ১৯ রান করেন। ব্রাদার্সের হয়ে অলোক কাপালি ও কামরুল ইসলাম রাব্বি দুটি, ইয়াসির আরাফাত ও নিহাদুজ্জামান একটি করে উইকেট বগলদাবা করেন।

বিশাল লক্ষ্যমাত্রায় ব্যাট করতে নেমে ব্রাদার্সের সংগ্রহ ৮ উইকেটে ২৯৫ রান। হারের ম্যাচে আফসোস থাকছে ওপেনার জুনায়েদ সিদ্দিকির। ১১২ বলে করেছেন তিনি ১১৪ রানের দারুণ ইনিংস। এছাড়া মিজানুর রহমান ৪২, মাইশুকুর রহমান ২৮, ফরহাদ হোসেন ২৬ রান করেন।

শেষের দিকে নিহাদুজ্জামান ৪১ রানে ও নাঈম হাসান ১৫ রানে ছিলেন অপরাজিত। বল হাতে আবাহনীর হয় শুভাগত হোম তিনটি, সাইফউদ্দিন দুটি, সানজামুল, সাকলাইন ও মোসাদ্দেক নেন একটি করে উইকেট।

ব্যাট হাতে ৪৪ রানের পাশপাশি বল হাতে তিন উইকেট নেয়ার সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন আবাহনীর শুভাগত হোম।

মুশফিকের রূপগঞ্জকে উড়িয়ে জয়ের ধারায় গাজী গ্রুপ

নিউজবাংলাদেশ.কম/এমএনসি 

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য