artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১১:১৯ পূর্বাহ্ণ

শিরোনাম

চট্টগ্রামে পুলিশের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

চট্টগ্রাম সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৫২ ঘণ্টা, মঙ্গলবার ১৮ এপ্রিল ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১০০৮ ঘণ্টা, বুধবার ১৯ এপ্রিল ২০১৭


চট্টগ্রামে পুলিশের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩ - রাজনীতি

চট্টগ্রামের আউটার স্টেডিয়ামে সুইমিং পুল নির্মাণের কাজ বন্ধ করার দাবিতে মানববন্ধন ও সমাবেশ থেকে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে ছাত্রলীগের কর্মীরা। এর আগে সরকার সমর্থক এই ছাত্র সংগঠনের কর্মীরা একই দাবিতে ভাংচুর চালায়। পরে গুলি ছুড়ে ছাত্রলীগকর্মীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

এ সময় ছাত্রলীগের তিন কর্মী গুলিবিদ্ধসহ অন্তত ছয়জন আহত হয়েছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বন্দরনগরীর কাজীর দেউরি মোড়ের কাছে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচির আয়োজন করে ছাত্রলীগ। সেখানে এক পর্যায়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাঁধে তাদের। এসময় বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়।

দুই পক্ষের মধ্যে প্রায় পৌনে এক ঘণ্টা ধরে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এছাড়া সংঘর্ষে কয়েকজন পুলিশ সদস্যসহ বেশ কয়েকজন আহত হন বলে জানা গেছে।

এ ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

তিনি সাংবাদিকদের জানান, “খেলার মাঠ সংরক্ষণের জন্য আমরা আগে থেকেই আন্দোলন করে আসছি। আমাদের আজকের কর্মসূচিও পূর্বঘোষিত। কিন্তু পুলিশ আমাদের ওপর অন্যায়ভাবে হামলা করেছে।”


নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত