artk
১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭, ৩:৪৮ অপরাহ্ন

শিরোনাম

রিশা হত্যা মামলায় ওবায়দুলের বিরুদ্ধে অভিযোগ গঠন

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৫০ ঘণ্টা, সোমবার ১৭ এপ্রিল ২০১৭


রিশা হত্যা মামলায় ওবায়দুলের বিরুদ্ধে অভিযোগ গঠন - কোর্ট-কাচারি

রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের শিক্ষার্থী সুরাইয়া আক্তার রিশা হত্যা মামলার আসামি ওবায়দুল হকের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। আগামী ৮ মে মামলার সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করা হয়েছে।

সোমবার সকালে ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক আবুল কাশেম অভিযোগ গঠন শেষে এ দিন ধার্য করেন।

ওবায়দুলের বিরুদ্ধে অভিযোগের গঠনের শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন- রিশার মা ও মামলার বাদী তানিয়া হোসেন। অভিযোগ গঠন শেষে তাকে আদালত ওবায়দুলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ সেপ্টেম্বর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের সামনের ফুটওভার ব্রিজের ওপর রিশাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওবায়দুল। রিশাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চার দিন চিকিৎসাধীন থাকার পর ২৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে মারা যায় রিশা। সে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ত। তার বাবা রমজান হোসেন ও মা তানিয়া হোসেন। তাদের বাসা পুরান ঢাকার সিদ্দিকবাজার এলাকায়। রিশা হত্যার ঘটনায় মা তানিয়া হোসেন বাদী হয়ে গত ২৫ আগস্ট রমনা থানায় একটি মামলা করেন।

ওই বছরের ৩১ আগস্ট নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় বাজার থেকে ওবায়দুলকে গ্রেপ্তার করে ঢাকায় আনে পুলিশ। পরে তাকে রিমান্ডে নেয়া হলে তিনি রিশাকে ছুরিকাঘাতের কথা স্বীকার করেন। নভেম্বরে আসামি ওবায়দুল হককে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা ও রমনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলী হোসেন।

নিউজবাংলাদেশ.কম/এসজে/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য