artk
১১ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ২৬ মে ২০১৭, ৫:৫৩ পূর্বাহ্ণ
ব্রেকিং
সুপ্রিম কোর্টের ভাস্কর্য সরিয়ে ফেলার কাজ চলছে                    

শিরোনাম

কুলির কাজ করবেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী!

বিদেশ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৩১ ঘণ্টা, বৃহস্পতিবার ১৩ এপ্রিল ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ০৯২০ ঘণ্টা, শুক্রবার ১৪ এপ্রিল ২০১৭


কুলির কাজ করবেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী! - বিচিত্র

সপ্তাহে দুদিন কুলির কাজ করবেন ভারতের তেলেঙ্গানা রাজ্যের মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। রাজ্যের যেকেউ চাইলে দুদিনের জন্য নির্দিষ্ট পারিশ্রমিকের বিনিময়ে মুখ্যমন্ত্রীকে কাজে রাখতে পারবেন এমনটাই জানিয়েছে ভারতীয় মিডিয়া এনডিটিভি।
মার্কিন মুসলিম নারী বিচারপতির রহস্যজনক মৃত্যু
মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর এর আগে তার মন্ত্রীসভার সকল মন্ত্রী, আইনপ্রণেতা, নেতা এবং কর্মীদের সপ্তাহে একদিন কুলির কাজ করার নির্দেশ দেন। সপ্তাহে দুদিন কুলির কাজের ফলে যে অর্থ পাওয়া যাবে সেই অর্থ দিয়ে তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির বাৎসরিক সম্মেলন করার কথা বলেছেন মুখ্যমন্ত্রী।

জানা যায়, আগামী শুক্রবার ওই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে তেলেঙ্গানায়। এই সম্মেলন উপলক্ষে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিপুল সংখ্যক কর্মী এবং সমর্থকদের সমাগম হবে বলে জানা যায়।

মুখ্যমন্ত্রী সাপ্তাহিক এই কর্মদিবসকে আখ্যায়িত করেছেন ‘গুলাবি কুলি দিনালু’ শিরোনামে। যদিও তিনি নিশ্চিত করেননি যে, কোন কাজটি তিনি করবেন। তবে তিনি তার কাজ দ্বারা উদাহরণ সৃষ্টি করবেন বলে জানিয়েছেন।

এবিষয়ে তিনি বলেন, “আমরা প্রায় ৩৫ কোটি রুপি সংগ্রহ করেছি সদস্য ফি থেকে এবং এটা আমাদের পার্টির ব্যাংক অ্যাকাউন্টে চলে যাবে।” গত বুধবার মুখ্যমন্ত্রী আরেক ঘোষণায় বলেন, রাজ্যে সরকারি চাকরি এবং কলেজগুলোতে আসন সংখ্যা বাড়ানোর জন্য তিনি কাজ করবেন।

নিউজবাংলাদেশ.কম/কেকে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য