artk
১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ২৮ জুন ২০১৭, ২:৪৪ পূর্বাহ্ণ

শিরোনাম

বাজারে এলো গ্যালাক্সি এস ৮ ও এস ৮ প্লাস

আইটেক ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮০৪ ঘণ্টা, বুধবার ১২ এপ্রিল ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৯৪২ ঘণ্টা, বুধবার ১২ এপ্রিল ২০১৭


বাজারে এলো গ্যালাক্সি এস ৮ ও এস ৮ প্লাস - আই-টেক

ঢাকা: বাংলাদেশের বাজারে এসেছে স্যামসাংয়ের গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস। এই মডেল দুটি আকর্ষণীয় কয়েকটি রঙে বাজারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস ৮ পাওয়া যাবে মিডনাইট ব্ল্যাক ও ম্যাপল গোল্ড রঙে আর গ্যালাক্সি এস ৮ প্লাস পাওয়া যাবে মিডনাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড ও কোরাল ব্লু রঙে।

বুধবার রাজধানীতে গ্রামীণফোন হাউসে এ ফোনের মডেল দুটি উদ্বোধন শেষে এসব কথা জানায় প্রতিষ্ঠানটি। এছাড়া এর আগাম ফরমাশ নেয়ারও ঘোষণা দিয়েছে তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, ব্যবস্থাপক ইয়াং উ লি, মোবাইল বিভাগের প্রধান মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ব্রি. জে. মোহাম্মদ নাজমুল ইসলাম (অব.), গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান, জেনারেল ম্যানেজার (ডিভাইস) সরদার শওকত আলী প্রমুখ।

মোবাইল অপারেটর গ্রামীণফোনের সঙ্গে বিশেষ অফারে দুটি মডেলের ফোন বিক্রি করবে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, বুধবার থেকে আগাম ফরমাশ বা প্রিঅর্ডার দেয়া যাবে। ওয়েবসাইটে (www. preorders 8. com), (www. grameenphone. com) বা স্যামসাং ও গ্রামীণফোন সেন্টারে এ ফরমাশ দেয়া যাবে। যারা এস ৮ কেনার জন্য আগাম ফরমাশ দেবেন, তাদের জন্য উপহার দেবে স্যামসাং। উপহার হিসেবে থাকবে স্যামসাং ডেস্ক বা তারহীন স্পিকার। গ্রামীণফোনের পক্ষ বান্ডেল অফার থাকবে। প্রাথমিকভাবে ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডেটা পাবেন ক্রেতা। পরবর্তী সময়ে ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডেটা পাবেন।

সুত্র জানায়, গ্যালাক্সি এস ৮-এর দাম হবে ৭৭ হাজার ৯০০ টাকা। এটি কিস্তিতেও কেনা যাবে। ৫ হাজার ৯০০ জমা দিয়ে মাসে সর্বনিম্ন ২ হাজার করে ৩৬ মাসের কিস্তিতে কেনা যাবে এস ৮। গ্যালাক্সি এস ৮ প্লাসের দাম ৮৩ হাজার ৯০০। এ ক্ষেত্রে এককালীন ৭ হাজার ৯০০ টাকা জমা দিয়ে মাসে ২ হাজার ১১১ টাকা করে ৩৬ মাসের কিস্তিতে এস ৮ প্লাস কেনা যাবে।


নিউজবাংলাদেশ.কম/এসজে/এএইচেকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য