artk
১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ২৪ মে ২০১৭, ১২:০৮ অপরাহ্ন

শিরোনাম

সন্দ্বীপে নৌকাডুবির ঘটনায় ৪ জনের লাশ উদ্ধার

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১০১৬ ঘণ্টা, সোমবার ০৩ এপ্রিল ২০১৭


সন্দ্বীপে নৌকাডুবির ঘটনায় ৪ জনের লাশ উদ্ধার - জাতীয়

চট্টগ্রাম: চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটের কাছে নৌকাডুবির ঘটনায় চারজনের লাশ উদ্ধার করেছে কোস্ট গার্ড।

 সন্দ্বীপে নৌকাডুবিতে নিখোঁজ অনেকে

রোববার গভীর রাতে সন্দ্বীপে মগধরা ঘাটের কাছে তিন জনের লাশ পাওয়া যায়। সোমবার সকালে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ঘাটের কাছে ভেসে ওঠে আরও একজনের লাশ।

রোববার সন্ধ্য সোয়া ৭টার দিকে একটি সী ট্রাক থেকে যাত্রী নিয়ে গুপ্তছড়া ঘাটে যাওয়ার সময় আনুমানিক ৪০ জন যাত্রী নিয়ে ডুবে যায় ওই ‘লাল বোট’।

সোমবার সকাল পর্যন্ত ২৮ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে জানালেও ঠিক কতজন নিখোঁজ আছেন সে তথ্য পুলিশ বা কোস্ট গার্ড জানাতে পারেনি।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, চট্টগ্রামের কুমিরাঘাট থেকে ছেড়ে আসা একটি সি-ট্রাক রোববার রাতে গুপ্তাছড়া ঘাটে নোঙ্গর করলে যাত্রী নামানোর জন্য ছোট আকারের লাল বোট স্টিমারের কাছে যায়। যাত্রীরা স্টিমার থেকে নৌকায় নামেন। এসময় প্রচণ্ড ঢেউয়ে সী-ট্রাক এবং লাল বোটের সংঘর্ষে বোটটি ৪০-৪৫ জন যাত্রীসহ ডুবে যায়। কয়েকজন যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও অধিকাংশ যাত্রী স্রোতে ভেসে যান।

 

নিউজবাংলাদেশে.কম/এমএস/কেকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত