artk
১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ৩০ মে ২০১৭, ৭:০৩ অপরাহ্ন

শিরোনাম

ফটিকছড়িতে নামাজরত পিরকে ছুরিকাঘাত, হামলাকারী আটক

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২৫১ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


ফটিকছড়িতে নামাজরত পিরকে ছুরিকাঘাত, হামলাকারী আটক - জাতীয়

চট্টগ্রাম: জেলার ফটিকছড়ি উপজেলায় নামাজরত হাফেজ শাহ আলম নঈমী (৬০) নামে এক পিরকে পেছন থেকে ছুরিকাঘাত করেন ছালাউদ্দিন (২৭) নামে এক যুবক। এ ঘটনায় গুরুতর আহত শাহ আলমকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার সন্ধ্যায় উপজেলার পাইন্দং ইউনিয়নের আশরাফাবাদ দরবার শরীফে মাগরিবের নামাজ আদায় করার সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাফেজ শাহ আলম নঈমী মাজারের মসজিদে মাগরিবের নামাজের ইমামতি করছিলেন। এসময় পেছন থেকে এক যুবক তার পিটে ছুরিকাঘাত করে। এ সময় মসজিদে থাকা লোকজন হামলাকারীকে আটক করে। খবরটি চারদিকে ছড়িয়ে পড়লে পিরের ভক্তরা সেখানে গিয়ে হামলাকারীকে গণপিটুনি দেয়।

খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে যেতে চাইলে পিরের ভক্তদের বাধার সম্মুখিন হয়। পরে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে আটক যুবককে জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই যুবক একই ইউনিয়নের পাইন্দং গ্রামের মিয়াজি বাড়ির নুর মুহাম্মদের ছেলে।

প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানান, হামলাকারীরা সংখ্যায় চারজন ছিল। বাকিরা পালিয়ে যায়। মাজারের জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটতে পারে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ইউছুফ মিয়া বলেন, “এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অতিরিক্তি পুলিশ নিয়ে ঘটনাস্থলে প্রবেশ করে আটক ব্যক্তিকে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনার সূত্রপাত হতে পারে। মামলার পর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।”

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত