১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, রোববার ২৬ মার্চ ২০১৭, ৩:৫০ পূর্বাহ্ণ
শিরোনাম

মঙ্গলবার মাগুরা যাচ্ছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২০১ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


মঙ্গলবার মাগুরা যাচ্ছেন প্রধানমন্ত্রী - জাতীয়

ঢাকা: মঙ্গলবার (২১ মার্চ) মাগুরা সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের দলীয় প্রধান শেখ হাসিনা। প্রায় ২০ বছর পর এটি কোনো প্রধানমন্ত্রীর মাগুরা সফর।

প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে স্থানীয় নেতাকর্মীরা সভা-সমাবেশ ও গণসংযোগে কাটাচ্ছেন সময়। আর প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে মাগুরা শহরকেও সাজানো হয়েছে অসংখ্য তোরণ, ব্যানার ও ফেস্টুনে।

সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানা গেছে, সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে ফলক উন্মোচনের মাধ্যমে ১৫০ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সম্পন্ন ১৯টি প্রকল্পের উদ্বোধন করবেন। একইসঙ্গে তিনি ১৭৭ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলেও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এরপর বিকেল ৩টায় তিনি ওই স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় বক্তব্য দেবেন।

এ প্রসঙ্গে মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ড বলেন, ‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করে নেয়ার জন্য গোটা শহরকে নতুন করে সাজানোসহ সব ধরনের প্রস্তুতি নিয়েছি। তাকে বরণ করতে মাগুরাবাসী এখন সম্পূর্ণভাবে প্রস্তুত।’’

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, ‘‘মাগুরার আছাদুজ্জামান স্টেডিয়াম, সার্কিট হাউসসহ বিভিন্ন এলাকা ক্লোজ সার্কিট ক্যামেরা দিয়ে নিয়ন্ত্রণ করা হচ্ছে। সব মিলিয়ে প্রধানমন্ত্রীর সফরের জন্য তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।’’

এর আগে আওয়ামী লীগ সভানেত্রী হিসেবে ২০০৮ সালে এক নির্বাচনী সভায় বক্তব্য দেন শেখ হাসিনা। আর প্রধানমন্ত্রী হিসেবে তিনি সর্বশেষ মাগুরা সফর করেছেন ১৯৯৭ সালে।

নিউজবাংলাদেশ.কম/এআর/এমবি/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য