artk
১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৪ জুন ২০১৭, ৭:৪৮ অপরাহ্ন

শিরোনাম

ফিটনেস নিয়ে সমস্যা দেখছেন না মাশরাফি

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৫৭ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


ফিটনেস নিয়ে সমস্যা দেখছেন না মাশরাফি - খেলা
মাশরাফি বিন মর্তুজা

ঢাকা: টেস্ট সিরিজ ১-১ সমতা। শততম টেস্টে এসেছে ঐতিহাসিক জয়। লঙ্কানদের বিরুদ্ধে যে জয় টাইগারদের প্রেরণা যোগাবে ওয়ানডে সিরিজেও।

আগামী ২৫ মার্চ থেকে মাঠে গড়াবে শ্রীলঙ্কা-বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সোমবার কলম্বোয় অনুশীলন করেছে বাংলাদেশ শিবির। যেখানে ছিলেন ক্যাপ্টেন মাশরাফিও।

অনুশীলন শেষে কথা বলেছেন মাশরাফি। যেখানে ওয়ানডে সিরিজে ভালো করার প্রত্যয় ঘোষণা করেন ম্যাশ। পাশাপাশি নিজের ফিটনেস নিয়েও কথা বলেন।

নিউজিল্যান্ড সফরে শেষ টি-টোয়েন্টি ম্যাচে আঙুলের চোট পান মাশরাফি। তারপর থেকেই আছেন ইনজুরি পুনর্বাসনে। বলা চলে, শতভাগ ফিট হয়েই শ্রীলঙ্কায় গেছেন তিনি।  

সোমবার তিনি এ প্রসঙ্গে বলেন, ‘সর্বোচ্চ ফিটনেস নিয়ে খেলার চেষ্টা করছি। প্রস্তুতি ম্যাচ খেলেছি। আরও দুই একটা খেলতে পারলে ভালো হতো। আঙুল নিয়ে কোনো সমস্যা নেই। আমি চেষ্টা করছি।’

ওয়ানডে সিরিজের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ শিবির। ২২ মার্চ হবে সেই ম্যাচটি। ২৫ মার্চ ডাম্বুলায় প্রথম ওয়ানডে। একই ভেন্যুতে ২৮ মার্চ দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে কলম্বোর এসএসসি ভেন্যুতে।

সাকিবকে কেকেআরের অভিনন্দন

নিউজবাংলাদেশ.কম/এমএনসি 

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য