artk
১৫ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ২৮ এপ্রিল ২০১৭, ৪:২৩ অপরাহ্ন

শিরোনাম

‘শাকিব খান’ তুমি কার!

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০০৭ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


‘শাকিব খান’ তুমি কার! - বিনোদন
ছবি: সংগৃহীত

শাকিব খান, ঢাকাই ছবির শীর্ষ নায়ক তিনি। প্রযোজক, পরিচালক ও সিনেমা মালিকদের কাছে নির্ভরযোগ্য এক নাম। তার ছবি মানেই ব্যবসায়িক সাফল্য। শাকিব খানের নামেই ছবি চলে। তার বিপরীতে কোন নায়িকা থাকল কি থাকল না সেটা দেখার প্রয়োজনও কেউ মনে করেন না।এমনি ধারণা যখন প্রচলিত তখন নতুন-পুরাতন নায়িকারাও মুখিয়ে থাকেন শাকিব খানের সঙ্গে ছবি করার জন্য। কিন্তু শাকিব খান দীর্ঘদিন কেবল অপু বিশ্বাসের সঙ্গেই একের পর এক ছবি করে গেছেন। মাঝে নায়িকা বদল হলেও সেটা কালেভদ্রে।

গুঞ্জন রয়েছে শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের বাস্তব জীবনেও সম্পর্ক রয়েছে। সে সম্পর্কের মূল্য দিতেই অপু বিশ্বাসকে প্রাধান্য দেন শাকিব খান। কিন্তু গভীর সম্পর্কেও কখনো কখনো চিড় ধরে। কখনো কখনো সম্পর্কের মাঝে তৈরি হয় দেয়াল। গত বছর থেকে শাকিব অপুর মাঝে তৈরি হয়েছে এমনি এক দেয়াল। মূলত শাকিব-অপুর সাময়িক মনোমালিন্য চলাকালীন সময়ে মাঠে ঢুকে পড়েন সংবাদ পাঠিকা শবনম বুবলি। এরপর এক সঙ্গে অভিনয় করেন, ‘শুটার’, ও ‘বসগিরি’ ছবিতে। এরপর কাজ শুরু করেছেন অহংকার ছবিতে।

অপরদিকে মনোমালিন্যের জের ধরে অপু বিশ্বাস চলে যান লোক চক্ষুর আড়ালে। তা নিয়ে ঢালিউড পাড়ায় শোনা গিয়েছে নানা গুঞ্জন। দীর্ঘদিনের আড়াল ভেঙ্গে সম্প্রতি মিডিয়ার সামনে চোরাগোপ্তা পথে হাজির হচ্ছেন অপু বিশ্বাস। নানা সময়ে নানা কথা বলছেন। আর সেসবের সূত্র ধরেই সরগরম হয়ে উঠছে সিনেমা পাড়া।

সম্প্রতি আসন্ন ঈদের ছবিতে শাকিব খানের নায়িকা কে হবেন তা নিয়ে চলছে জোর আলোচনা। শবনম বুবলি বলেছেন ঈদের ছবিতে তিনিই থাকবেন শাকিব খানের বিপরীতে। এমন সংবাদে চটে গেছেন অপু বিশ্বাস। তিনি দাবী করেছেন আসন্ন ঈদের ছবিতে অপুকে নিয়েই দর্শকের সামনে হাজির হবেন শাকিব খান। এ নিয়ে অপু ও শবনম বুবলীর লড়াই এখন চরমে।

প্রশ্ন হচ্ছে শাকিব খান তাহলে কোন নায়িকার সঙ্গে ঈদের ছবিতে অভিনয় করবেন। সূত্র বলছে ঈদ উপলক্ষ্যে শাকিব খানের যে ছবিটি মুক্তি পাবে তা হচ্ছে যৌথ প্রযোজনার ছবি। ভেঙ্কটেশ প্রযোজিত এ ছবিতে শাকিব খানের নায়িকা ওপার বাংলার নুসরাত আর সায়ন্তিকা। তাহলে অপু আর বুবলীর মধ্যে এই বাকযুদ্ধ কেন? এ প্রশ্নের উত্তরের জন্য হাজির আছে শাকিব অভিনীত অন্য দুটি ছবি। একটি হচ্ছে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, যেখানে নায়িকা হিসেবে অভিনয় করেছেন অপু বিশ্বাস। অন্য ছবিটি হচ্ছে শাহাদাত হোসেন পরিচালিত ‘অহংকার’, এ ছবিতে অভিনয় করেছেন বুবলী। দুটি ছবিই ঈদে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। তবে এ ছবি দুটির মুক্তি নিশ্চিত নয়।

দুই নায়িকার এ বাকযুদ্ধে শাকিব খান সরাসরি অংশ না নিলেও তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন অহংকার ছবির পর বুবলীর সঙ্গে আপাতত আর কোন ছবি করবেন না। তবে কি আবারও অপু বিশ্বাসের সঙ্গে জৃুটি বাঁধবেন শাকিব? এ প্রসঙ্গে এখন পর্য ন্ত নিরব ভূমিকা পালন করছেন এ শীর্ষ নায়ক।
তবে অপু বিশ্বাস ও বুবলীর এ লড়াইয়ে কে জিতে তা দেখার জন্য সিনেমাপ্রেমীদের অপেক্ষা করতে হবে ঈদুল ফিতর পর্যন্ত।

নিউজবাংলাদেশ.কম/এসএসকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য