artk
৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭, ৭:৪১ পূর্বাহ্ণ

শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০০৫ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২০০৫ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড - কোর্ট-কাচারি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আসামি রুবেলের উপস্থিতিতে সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু ট্রাইবুনাল ২ আদালতের বিজ্ঞ বিচারক মো. জিয়াউর রহমান এ রায় দেন। রুবেল জেলার শিবগঞ্জ উপজেলার শিবনগর পোড়া গাঁ এলাকার তাজেল আলীর ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, আসামি রুবেল স্ত্রী সুবর্ণা আকতার ববিতাকে যৌতুকের কারণে বিভিন্ন সময় নির্যাতন চালাতেন। এক পর্যায়ে ২০১৪ সালের ১ জুলাই রাতে সে তার স্ত্রী ববিতাকে পিটিয়ে হত্যা করে ঘরের ভেতর ফাঁসিতে ঝুলিয়ে দেয় এবং আত্মহত্যা করেছে বলে জানায়। পরে পুলিশ দুহাত বাঁধা অবস্থায় ববিতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ববিতার বাবা শরিফুল ইসলাম বাদী হয়ে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দয়ের করেন।

সাক্ষ্য প্রমাণ শেষে সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু ট্রাইবুনাল ২-এর বিজ্ঞ বিচারক রুবেলকে ফাঁসির আদেশ ও অন্য আসামিদের বেকসুর খালাসের আদেশ দেন।

সরকারি পক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট সাদরুল আমিন। এ মামলায় মোট আসামি ছিল ৭ জন।


নিউজবাংলাদেশ.কম/জেএইচএম/এসজে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য