৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ মার্চ ২০১৭, ৮:১২ অপরাহ্ন
শিরোনাম

চট্টগ্রামের দুটি বাড়িতে অভিযান শেষ, দেখা মেলেনি জঙ্গিদের

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯২৫ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১২০২ ঘণ্টা, মঙ্গলবার ২১ মার্চ ২০১৭


চট্টগ্রামের দুটি বাড়িতে অভিযান শেষ, দেখা মেলেনি জঙ্গিদের - জাতীয়

চট্টগ্রাম: নগরীর আকবর শাহ থানার কর্নেল হাট সিডিএল আবাসিক এলাকার দুটি বাড়ি ঘিরে রেখেছিল পুলিশ। তবে নিয়মিত তল্লাশির অংশ হিসেবে ওই দুটি বাড়িতে অভিযান চালিয়ে কিছু পাওয়া যায়নি বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

নগর পুলিশের উপকমিশনার (পশ্চিম) ফারুক উল হক সাংবাদিকদের জানান, কিছু তথ্যর ভিত্তিতে নিয়মিত তল্লাশির অংশ হিসেবে ওই দুটি বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে কিছু পাওয়া যায়নি।

সোমবার বিকেল চারটা থেকে বাড়ি দুটিতে অভিযান চালাতে সোয়াত ও পুলিশের বোমা নিস্ক্রিয়করণ দলও প্রস্তুতি নেয়। সন্ধ্যা ছয়টায় অভিযান শেষ করে পুলিশ।

এর আগে বুধবার দুপুরে সীতাকুণ্ড পৌরসভার লামারবাজার আমিরাবাদের সাধন কুটির থেকে এক নারীসহ দুই জঙ্গিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে কলেজ রোডের চৌধুরীপাড়ার প্রেমতলা এলাকার ছায়ানীড় ভবনের জঙ্গি আস্তানায় অভিযান চালায় পুলিশ।

বুধবার বিকেল তিনটা থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত ছায়ানীড় ভবনে অভিযান চালিয়ে ২০ জন জিম্মিকে উদ্ধার করা হয়। উদ্ধার করা হয় চার জঙ্গিসহ পাঁচজনের মরদেহ।


নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত