artk
৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২১ অক্টোবর ২০১৭, ৭:০৩ পূর্বাহ্ণ

শিরোনাম

রাঙামাটিতে ৬ শিবিরকর্মী আটক

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯১৫ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৯১৬ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


রাঙামাটিতে ৬ শিবিরকর্মী আটক - জাতীয়

রাঙামাটি: রাঙামাটির ডিসি বাংলা পার্ক এলাকা থেকে ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় এক নেতাসহ ৬ নেতা-কর্মীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার রাতে শহরের ডিসি বাংলা পার্ক এলাকা থেকে ডিবি পুলিশ তাদের আটক করে। সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে রাঙ্গামাটি থানা পুলিশ।

আটককৃতরা হলেন- ছাত্র শিবিরের কেন্দ্রীয় কমিটির স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক হারুন আল রশীদ (৩০), রাঙামাটি জেলা ছাত্র শিবিরের সভাপতি মুহম্মদ ইউসুফ বিন সিরাজ (৩০), রাঙামাটি শহরের আলফেসানি উচ্চ বিদ্যালয় কমিটির শিবির সভাপতি মুহম্মদ মনজুর আলম (১৮), শিবির কর্মী মুহম্মদ মোস্তফা কামাল (১৯), মুহম্মদ শাখাওয়াত হোসেন (১৬), মুহম্মদ ইরফানুল হক (১৭)।

পুলিশের দাবি, তাদের কাছ থেকে বেশ কিছু জেহাদি বই উদ্ধার করা হয়েছে। আটককৃতদের মধ্যে হারুন আল রশীদের বিরুদ্ধে রংপুর কোতোয়ালি থানায় সাতটি মামলা আছে। এছাড়া পীরগাছা থানায় পুলিশ হত্যার একটি মামলায় চার্জশিটভুক্ত আসামিও।

রাঙামাটি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাফিউল সারোয়ার বলেন, “রাতে ডিসি বাংলো পার্ক এলাকায় গোপন বৈঠক করার সময় তাদের আটক করা হয়। ধারণা করছি, তারা নাশকতার পরিকল্পনার করেছিল। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

নিউজবাংলাদেশ.কম/পিআর/এসজে/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত