৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ মার্চ ২০১৭, ৮:১৭ অপরাহ্ন
শিরোনাম

মানিকগঞ্জে বাল্যবিয়ের অপরাধে পিতা-পুত্র কারাগারে

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩৬ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১০৪৭ ঘণ্টা, মঙ্গলবার ২১ মার্চ ২০১৭


মানিকগঞ্জে বাল্যবিয়ের অপরাধে পিতা-পুত্র কারাগারে - জাতীয়

মানিকগঞ্জ: জেলার দৌলতপুর উপজেলায় বাল্যবিয়ের অপরাধে পিতা ও পুত্রকে কারাগারে পাঠিয়ে পুলিশ। সোমবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- চকিমপুর ইউনিয়নের আব্দুর রাজ্জাক ও তার ছেলে মনির হোসেন।

এর আগে দৌলতপুর উপজেলা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা পিতা-পুত্রের এক মাস করে কারাদণ্ডাদেশ দেন।

কানিজ ফাতেমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরের বাড়িতে গিয়ে কনের স্বীকারোক্তি নিয়ে বর ও তার পিতাকে এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কার্যালয় সূত্রে জানা যায়, চকিমপুর ইউনিয়নের সোনা কান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মনির হোসেনের (১৯) সঙ্গে চকিমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী বিথি আক্তারের (১৪) বিয়ের আয়োজন চলছিল। এমন খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশকে সঙ্গে নিয়ে উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমার বিয়ে ভেঙে দেন। কনে বিথি আক্তারকে তার মামার নিকট সোপর্দ করেন।

এ ব্যাপারে দৌলতুপর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানায়, রোববার রাতে কারাদণ্ড দেয়ার পর আইনি প্রক্রিয়া শেষে পিতা-পুত্রকে সোমাবার দুপুরের দিকে মানিকগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এসআরকে/এসজে/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত