artk
৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৭:১৮ পূর্বাহ্ণ

শিরোনাম

টাইগারদের সঙ্গে হেরে লঙ্কান ক্রিকেটের মৃত্যু!

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৪৯ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১১১৪ ঘণ্টা, মঙ্গলবার ২১ মার্চ ২০১৭


টাইগারদের সঙ্গে হেরে লঙ্কান ক্রিকেটের মৃত্যু! - খেলা

ঢাকা: টেস্টে কোন দলের সঙ্গে প্রথম হার। তাতেই কি মৃত্যু হয়ে যায় সে দেশের ক্রিকেট?

হতাশা থাকতে পারে। থাকতে পারে আফসোস-আহাজারি, তাই বলে সাক্ষাত মৃত্যু।

বাংলাদেশের কাছে হেরে শ্রীলঙ্কার ক্রিকেট এমন শোকের মাতম চলছে। দেশটির ইংরেজি পত্রিকা দ্য আইল্যান্ড অ্যাপিটাফ প্রকাশ করেছে লঙ্কান ক্রিকেট নিয়ে। যেখানে বলা হচ্ছে, পি সারা ওভালে ১৯ মার্চ বাংলাদেশের সঙ্গে হারের কারণে মৃত্যু হয়েছে শ্রীলঙ্কার ক্রিকেটের।

বানানো মৃত্যুফলকে পত্রিকাটি লিখেছে, ‘আন্তরিকতার সঙ্গে স্মরণ করছি শ্রীলঙ্কান ক্রিকেটকে। মৃত্যু: ১৯ মার্চ, ২০১৭, স্থান: দ্য ওভাল ( পি সারা ওভাল)। এই মৃত্যুতে তার সকল শুভানুধ্যায়ী গভীরভাবে শোকাহত। আর.আই.পি (রেস্ট ইন পিস—আত্মা স্বর্গলাভ করুক)। পুনশ্চ: মৃতদেহ দাহ করা হবে এবং ছাই নিয়ে যাওয়া হবে বাংলাদেশ।’

শ্রীলঙ্কার সঙ্গে বাংলাদেশ কোন টেস্ট জিততে পারেনি এতদিন। তবে শততম টেস্টে এসে জয় পায় বাংলাদেশ। যেখানে গত রোববার পি সারা ওভালে শ্রীলঙ্কাকে ৪ উইকেটে পরাজিত করে টাইগার শিবির।

যে জয় ছিল নিখুত, গৌরব আর অনন্য রেকর্ডের। গোটা পাঁচদিন সম্মুখ সমরে লড়াই করেই জিতেছে বাংলাদেশ। যেখানে বৃষ্টির বদান্যতা আসেনি। আসেনি আম্পায়ারদের করুনা। বরং পাকিস্তানি আম্পায়ার আলিমদার বাংলাদেশের বিরুদ্ধে সিদ্ধান্ত দিয়ে নিন্দিত হয়েছেন বহুলাংশে। যার ফায়দা কিছুটা নিয়েছে শ্রীলঙ্কাই।

শুভ জন্মদিন তামিম

নিউজবাংলাদেশ.কম/এমএনসি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য