artk
৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭, ৪:৩৮ পূর্বাহ্ণ

শিরোনাম

বাংলা সিনেমার বিশ্ব পরিবেশনায় যুক্ত হলেন সৈকত সালাহউদ্দিন

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৪১ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭৫১ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


বাংলা সিনেমার বিশ্ব পরিবেশনায় যুক্ত হলেন সৈকত সালাহউদ্দিন - বিনোদন
ছবি: সংগৃহীত

বাংলাদেশের সিনেমা সম্প্রতি আন্তর্জাতিক বাজারেও প্রবেশ করা শুরু করছে। ইতোমধ্যেই বেশকিছু ছবি আন্তর্জাতিকভাবে প্রদর্শিত হয়েছে। বাংলাদেশের সিনেমার বিশ্ব পরিবেশনায় নিয়োজিত এমনি একটি প্রতিষ্ঠানের নাম ‘স্বপ্ন স্কেয়ারক্রো’। এই প্রতিষ্ঠানের বাংলাদেশ শাখার নির্বাহী প্রধান হিসেবে যুক্ত হলেন চলচ্চিত্র সাংবাদিক ও উপস্থাপক সৈকত সালাহউদ্দিন।

উত্তর আমেরিকা এবং মধ্যপ্রাচ্যসহ বিশ্বের নানা দেশে প্রতিষ্ঠানটি বাংলা সিনেমার পরিবেশনা করছে।এরই মাঝে তারা পরিবেশনা করেছে ‘শিকারী’, ‘আয়নাবাজি’, ‘প্রেমী ও প্রেমী’।

প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় কানাডায় অবস্থিত।আমেরিকায় রয়েছে শাখা কার্যালয়। বাংলাদেশে তাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হলো।প্রতিষ্ঠানটি শুধু সিনেমা পরিবেশনা নয়, বাংলা সিনেমা প্রযোজনাও করবে।

এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, ‘আমাকে বাংলাদেশ শাখার প্রধান নির্বাহী করায় আমি প্রেসিডেন্ট,ব্যবস্হাপনা পরিচালক,পরিচালকসহ দেশে বিদেশে যারাই যুক্ত আছেন গভীর কৃতজ্ঞতা জানাই।’

তিনি আরও বলেন, ‘এ কারণে আমাকে মিডিয়া বা উপস্থাপনা কোনকিছুই ছাড়তে হবে না। স্বাধীনভাবেই কাজ করতে পারব।’

তিনি নেই, তবু আছেন...

নিউজবাংলাদেশ.কম/এসএসকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য