artk
৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ১৮ অক্টোবর ২০১৭, ১:৩১ অপরাহ্ন

শিরোনাম

রান বন্যায় রাঁচি টেস্ট ড্র

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭২০ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


রান বন্যায় রাঁচি টেস্ট ড্র - খেলা

ঢাকা: দুই দলের রান বন্যায় রেজাল্ট আসেনি রাঁচি টেস্টে। অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার তৃতীয় টেস্ট ড্র হয়েছে। পুনেতে প্রথম টেস্ট জিতেছিল অস্ট্রেলিয়া।

তবে দ্বিতীয় টেস্টে বেঙ্গালুরুতে রোমাঞ্চকর জয় পায় ভারত। ফলে তিন ম্যাচ অনুষ্ঠিত হলেও সিরিজে ১-১ ব্যবধানে সমতা বিরাজ করছে। আগামী ২৫ মার্চ ধর্মশালায় শুরু হবে সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট।

প্রথম ইনিংসে অধিনায়ক স্টিভেন স্মিথ (১৭৮*) ও ম্যাক্সওয়েলের (১০৪) সেঞ্চুরিতে ৪৫১ রান করেছিল অস্ট্রেলিয়া।

জবাবে ভারত প্রথম ইনিংসে করে রানের পাহাড়। ৯ উইকেটে ৬০৩ রানে ইনিংস ঘোষণা করে কোহলি শিবির। যেখানে দ্বিশতক হাঁকান চেতশ্বর পূজারা (২০২)। সেঞ্চুরি করেন ঋদ্ধিমান সাহা (১১৭)।

চতুর্থ দিন শেষে দ্বিতীয় ইনিংসে দুই উইকেটে ২৩ রান করেছিল অস্ট্রেলিয়া। পঞ্চম দিনে ৬ উইকেটে ২০৪ রান সংগ্রহ সফরকারীদের। সর্বোচ্চ ৭৩ রানে অপরাজিত ছিলেন হ্যান্ডসকম্ব। শন মার্শ করেন ৫৩ রান।

আজ সোমবার ম্যাচের শেষ দিনে খেলা হয়েছে ৯২.৪ ওভার। ফলাফল, অনুমিতভাবে ড্র। দ্বিতীয় ইনিংসে ভারতের হয়ে সর্বোচ্চ চারটি উইকেট নেন রবীন্দ্র জাদেজা। অশ্বিন ও ইশান্ত শর্মা নেন একটি করে উইকেট। ডাবল সেঞ্চুরির সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন ভারতের চেতশ্বর পূজারা।

মেসির বিয়েতে দাওয়াত পাননি পিকে-শাকিরা

নিউজবাংলাদেশ.কম/এমএনসি 

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত