artk
৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ১৮ আগস্ট ২০১৭, ৭:২২ পূর্বাহ্ণ

শিরোনাম

মেসির বিয়েতে দাওয়াত পাননি পিকে-শাকিরা

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭০১ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭০৪ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


মেসির বিয়েতে দাওয়াত পাননি পিকে-শাকিরা - খেলা
মেসি ও তার বান্ধবী রোকুজ্জো, ডানে পিকে

ঢাকা: দশ বছরের প্রেম। এরপর একই ছাদের নিচে বসবাস। ইতোমধ্যে ঘরে এসেছে দুই ছেলে সন্তানও। তবে এখন পর্যন্ত আনুষ্ঠানিক বিয়েটাই করা হয়নি বার্সা সুপার স্টার লিওনেল মেসির। চলতি বছরের ২৪ জুন দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে  বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন মেসি।

বিয়ে নিয়ে বেশ আগাম সরগরম মিডিয়া। ইতোমধ্যে মেসি বিয়ের নিমন্ত্রণ জানানো শুরু করে দিয়েছেন। পাঠাচ্ছেন বিয়ের কার্ড। বার্সা সতীর্থরাতো বটেই দূরের লোকজনও থাকবেন বিয়ের অনুষ্ঠানে।

কিন্তু স্প্যানিশ মিডিয়া সম্প্রতি এক বোমা ফাটিয়েছে। আর তা হলো, মেসির বিয়েতে নাকি দাওয়াতই পাননি বার্সার ডিফেন্ডার জেরার্ড পিকে। কারণটাও নাকি মেসির বান্ধবী রোকোজ্জুই।

পিকের সঙ্গে মেসির সম্পর্কটা ভালোই। সমস্যা বেধেছে সাবেক প্রেম-পিরিতি নিয়ে। পিকে বর্তমানে একই ছাদের নিচে বসবাস করছেন কলম্বিয়ান পপ সম্রাজ্ঞী শাকিরার সঙ্গে। ঘরে এসেছে তাদের একটি সন্তানও। তবে পিকের সাবেক বান্ধবী নুরিয়া থমাসই মূল সমস্যার কারণ।

একসময় এই থমাসের সঙ্গে সময় কাটিয়েছেন পিকে। সেই থমাস আমন্ত্রণ পেয়েছেন মেসির বিয়েতে। মেসির বান্ধবী রোকুজ্জোর আবার ঘনিষ্ঠ বান্ধবী সেই থমাস। পিকের সঙ্গে থমাসের ছাড়াছাড়ি মেনে নিতে পারেননি মেসির বান্ধবী। সে কারণেই নাকি দাওয়াত পাননি পিকে। ডেইলি মেইল এমনটিই জানিয়েছে।

তবে স্প্যানিশ মিডিয়া এল পেইস জানিয়েছে, পিকে-শাকিরা ঠিকই দাওয়াত পেয়েছেন মেসির বিয়েতে। তবে শাকিরা দম্পতি দাওয়াত পেলেও আসবেন না বিয়েতে। কারণটা সেই থমাসই। থমাস বিয়েতে উপস্থিত থাকলে সেখানে বিব্রত হতে পারেন পিকে। আর সে কারণে বিয়েতে না আসার সিদ্ধান্ত নিয়েছেন পিকের বান্ধবী শাকিরা।

সাকিরা বলেছেন, ‘আমি ওখানে (বিয়েতে) যেতে আগ্রহী নই। সেখানে গেলে আমি এবং পিকে দুজনেই অস্বস্তিতে পড়বো।’যদিও শাকিরার এজেন্ট সেই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, ওই সময় বিভিন্ন দেশে শাকিরার বেশ কয়েকটি অনুষ্ঠান রয়েছে। ফলে তার পক্ষে এখন সূচিবদল করা সম্ভব নয়।

জুন মাস আসতে এখনও অনেক বাকি। দেখা যাক মেসির বিয়েতে উপস্থিত হন কিনা পিকে-শাকিরা?

সূত্রঃ ডেইলি মেইল

মেসি এক ম্যাচ নিষিদ্ধ

নিউজবাংলাদেশ.কম/এমএনসি 

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য