artk
১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৪ জুন ২০১৭, ৭:৪৪ অপরাহ্ন

শিরোনাম

সন্তানদের জন্য নেশা ছেড়ে দিতে চান শাহরুখ

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৩০ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৫৫১ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


সন্তানদের জন্য নেশা ছেড়ে দিতে চান শাহরুখ - বিনোদন
ছবি: সংগৃহীত।

সন্তানদের সঙ্গে আরও বেশি সময় কাটাতে চান। তার জন্য স্বাস্থ্যকর জীবনযাপন করা দরকার। তাই ধূমপান ও মদ্যপান ছেড়ে দিতে চাইছেন বলিউড বাদশা শাহরুখ খান।

তিন সন্তানের জনক শাহরুখ বলেছেন, ‘আমার যখন ১৫ বছর বয়স ছিল, তখন বাবা-মাকে হারিয়েছি। আমার সন্তানদের সঙ্গে একই ঘটনা ঘটুক, সেটা চাই না। আমি আরও ২০-২৫ বছর ওদের পাশে থাকতে চাই। তার জন্য সুস্থ থাকা জরুরি। সেই কারণেই ধূমপান ও মদ্যপান ছেড়ে দিয়ে শারীরিক কসরতের মাধ্যমে সুস্থ থাকতে চাইছি। ’

শাহরুখের দুই সন্তান আরিয়ান ও সুহানা বড় হয়ে গেছেন। তবে তৃতীয় সন্তান আবরামের বয়স এখন মাত্র ৪ বছর। শাহরুখের বয়স এখন ৫০। তিনি বলছেন, এই বয়সে একটি শিশুসন্তান থাকা ভালো ব্যাপার। এর ফলে তিনি সারল্য ও ভালোবাসাকে অন্য রূপে দেখতে পাচ্ছেন। সন্তানদের জন্যই নিজেকে সুস্থ রাখতে চাইছেন বলিউড সুপারস্টার।

শুধু শারীরিকভাবে সুস্থ থাকাই নয়, পরিবারে জন্যই এবার মেজাজও নিয়ন্ত্রণে রাখতে চাইছেন শাহরুখ। তিনি জানিয়েছেন, পরিবারের লোকজনকে কথা দিয়েছেন, এবার থেকে আর কোনো বিতর্কে জড়াবেন না। ২০১২ সালে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যে গোলমাল হয়েছিল, সেই ধরনের ঘটনার পুনরাবৃত্তি চাইছেন না তিনি।

শুরু হচ্ছে ‘জাতীয় মূকাভিনয় উৎসব-২০১৭’

নিউজবাংলাদেশ.কম/এআরকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য