artk
৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭, ৪:৪২ পূর্বাহ্ণ

শিরোনাম

চুয়াডাঙ্গায় নৈশকোচসহ ২৫ গাড়িতে ডাকাতি  

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩১৭ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


চুয়াডাঙ্গায় নৈশকোচসহ ২৫ গাড়িতে ডাকাতি    - জাতীয়
ফাইল ফটো

চুয়াডাঙ্গা: জেলার আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের অদূরে ঢাকাগামী তিনটি নৈশকোচসহ অন্তত ২৫টি গাড়িতে ডাকাতরা লুটপাট চালিয়েছে। এসময় ডাকাতের হামলায় আহত হয়েছেন তিন যাত্রী।

রোববার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

 কথিত পির খুন: মূল হোতা গ্রেপ্তার

প্রত্যক্ষদর্শীরা জানায়, আলমডাঙ্গা থেকে ঢাকাগামী রয়েল এক্সপ্রেস পরিবহনটি চুয়াডাঙ্গা আসার সময় ঘোড়ামারা ব্রিজের অদূরে ডাকাতির কবলে পড়ে। ডাকাত সদস্যরা সড়কের পাশের গাছ ফেলে ব্যারিকেড দিয়ে গাড়ির চালককে জিম্মি করে যাত্রীদের সর্বস্ব লুটে নেয়। একইভাবে ঢাকাগামী চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহণ, পূর্বাশা পরিবহণ, ট্রাক, মাইক্রোবাস ও পিকআপভ্যানসহ ২৫টি যানবাহনে লুটতরাজ চালায় ডাকাতদলটি।

রয়েল পরিবহণের চালক শামীম হোসেন অভিযোগ করেন, প্রতিদিন ঘোড়ামার ব্রিজ সংলগ্ন এলাকায় পুলিশের একটি টহল পার্টি থাকার কথা থাকলেও ডাকাতির সময় কোনো পুলিশ সদস্য ঘটনাস্থলে ছিল না। আর এ কারণেই প্রায় আধাঘণ্টা ধরে ডাকাত সদস্যরা নির্বিঘ্নে তাণ্ডব চালায়।

রোববার ওই সড়কে টহলের দায়িত্বে ছিলেন চুয়াডাঙ্গা সদর থানার এএসআই হাফিজ উদ্দিন। কিন্তু ডাকাতির ঘটনার সময় তাকে পাওয়া যায়নি।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) তরিকুল ইসলাম ডাকাতির শিকার যানবাহনের সংখ্যা নিয়ে ভিন্নমত পোষণ করে জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তে পুলিশ সদস্যদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজবাংলাদেশ.কম/কেএস/এমএস/কেকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত