৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ মার্চ ২০১৭, ৮:১০ অপরাহ্ন
শিরোনাম

কথিত পির খুন: মূল হোতা গ্রেপ্তার

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩১২ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৩১৫ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


কথিত পির খুন: মূল হোতা গ্রেপ্তার - জাতীয়
ফাইল ফটো

রংপুর: দিনাজপুর জেলার বোচাগঞ্জে কথিত পির ও তার পালিত কন্যা হত্যার মূল আসামি মো. শফিকুল ইসলাম ওরফে বাবুকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব।

২০ টাকার জন্য খুন!

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রংপুর র‌্যাব-১৩-এর কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, ভোরের দিকে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার সীমান্তবর্তী এলাকা জয়মনিরহাট বাজার এলাকা থেকে পির ও তার পালিত মেয়েকে হত্যার মূল আসামি শফিকুল ইসলাম ওরফে বাবুকে গ্রেপ্তার করা হয়। শফিকুলের বাড়ি বোচাগঞ্জে।

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে দ্বিতীয় দিনে মিয়ানমার প্রতিনিধি দল

সংবাদ সম্মেলনে আরো জানান, পির ফরহাদ ও তার মেয়ে রূপালী খুনের ঘটনাটি পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত করছে র‌্যাব। এ হত্যার ঘটনায় ইতোমধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাদের তথ্য অনুযায়ী শফিকুলকে গ্রেপ্তার করা হয়। প্রলোভন দেখিয়ে শফিকুলকে দিয়ে ফরহাদ ও রূপালীকে হত্যা করান গ্রেপ্তার হওয়া কুড়িগ্রামের পাথরবাটি গ্রামের পির মো. ইসাহাক আলী।

এ ব্যাপারে দিনাজপুরের পুলিশ সুপার (এসপি) মো. হামিদুল আলমের জানান, দুই পিরের দ্বন্দ্বেই এ জোড়া খুনের ঘটনা ঘটেছে। খুনে সাতজনের জড়িত থাকার প্রমাণ মিলেছে।

উল্লেখ্য, গত সোমবার রাতে বোচাগঞ্জে কথিত পির ফরহাদ হোসেন চৌধুরী (৬০) ও তার পালিত কন্যা রূপালী বেগম (১৮) খুন হন।

নিউজবাংলাদেশ.কম/এমএস/কেকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত