artk
১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৪ এপ্রিল ২০১৭, ৭:৩৬ পূর্বাহ্ণ

শিরোনাম

ভৈরবকে জেলা করার প্রক্রিয়া চলছে: কাদের

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১২৬ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২২২৩ ঘণ্টা, সোমবার ২০ মার্চ ২০১৭


ভৈরবকে জেলা করার প্রক্রিয়া চলছে: কাদের - রাজনীতি
ফাইল ফটো

ঢাকা: ভৈরবকে জেলা করার প্রক্রিয়া চলছে। এই প্রক্রিয়াকরণের কাজ শুরু করেছিলেন জিল্লুর রহমান বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার সাবেক রাষ্ট্রপ্রতি মরহুম মো. জিল্লুর রহমানে ৪র্থ মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জানাতে গিয়ে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের আওয়ামী লীগের পক্ষ থেকে রাজধানীর বনানীস্থ কবরস্থানে সাবেক এ রাষ্ট্রপতির কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান।

সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমান একজন রাজনীতিবিদ, ভাষা সৈনিক, স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, “জিল্লুর রহমান একজন সৎ, নিষ্ঠাবান ও নিবেদিত প্রাণ রাজনীতিক। আজকের দিনে আমরা যখন সৎ, নিষ্ঠাবান ও নিবেদিত প্রাণ রাজনীতিক খুঁজি তখন জিল্লুর রহমান নিজেই তার নিজের উদাহরণ।”

উনার মৃত্যুর সঙ্গে সঙ্গেই ভৈরবকে জেলা করার প্রক্রিয়া থেমে যায়নি দাবি করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “সরকার সময় সুযোগমতো ভৈরব জেলা গঠনের প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক,  যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য