artk
৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭, ৪:৩০ পূর্বাহ্ণ

শিরোনাম

বাংলাদেশ ক্রিকেট দলকে এফবিসিসিআইয়ের অভিনন্দন

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯৫৪ ঘণ্টা, রোববার ১৯ মার্চ ২০১৭


বাংলাদেশ ক্রিকেট দলকে এফবিসিসিআইয়ের অভিনন্দন - অর্থনীতি

ঢাকা: শততম টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)।

রোববার এফবিসিসিআইয়ের পক্ষ থেকে এক বিবৃতিতে টাইগারদের অভিনন্দন জানানো হয়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, শ্রীলঙ্কার বিরুদ্ধে দলের ঐতিহাসিক শততম টেস্টে বাংলাদেশ ক্রিকেট দলের অভূতপূর্ব জয়ে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি, প্রথম সহসভাপতি ও সহসভাপতিসহ এফবিসিসিআই পরিচালনা পর্ষদের সদস্যরা জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছে।

এফবিসিসিআই মনে করে, নিজেদের সর্বোচ্চ শ্রম, মেধা ও বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে আজকে বাংলাদেশের ম্যাচ জয় ছিল সত্যিই প্রশংসনীয়। বিগত সিরিজগুলোর ধারাবাহিকতায় তারা তাদের সক্ষমতা, দেশপ্রেম ও দৃঢ় প্রত্যয়ের পরিচয় রেখেছে।

বাংলাদেশ ক্রিকেট দল আগামী দিনগুলোতেও সুন্দর খেলা উপহার দিয়ে দেশবাসীকে উজ্জীবিত রাখবে এবং ক্রমান্বয়ে তাদের আরও উন্নতি সাধনে সক্ষম হবে বলে এফবিসিসিআই আন্তরিকভাবে আশা করে।

নিউজবাংলাদেশ.কম/জেএস/এমবি/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য