১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, রোববার ২৬ মার্চ ২০১৭, ৪:১৮ পূর্বাহ্ণ
শিরোনাম

রাবির ২ শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছে যুবলীগ

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪১২ ঘণ্টা, মঙ্গলবার ১৪ মার্চ ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৮২১ ঘণ্টা, মঙ্গলবার ১৪ মার্চ ২০১৭


রাবির ২ শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছে যুবলীগ - শিক্ষাঙ্গন
ফাইল ফটো

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেছেন স্থানীয় যুবলীগের কয়েকজন নেতাকর্মী।

সোমবার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মারধরের শিকার শিক্ষার্থীরা হলেন-বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের পলাশ ও সুজন। তবে মারধরকারীদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পলাশ ও সুজন রাত ৯টার দিকে মির্জাপুর থেকে বিনোদপুরে আসছিলেন। এসময় নেশাগ্রস্ত অবস্থায় স্থানীয় যুবলীগের কার্যালয় থেকে কয়েকজন নেতাকর্মী বের হয়ে কোনো কারণ ছাড়াই তাদের বেধড়ক চড়-থাপ্পর ও কিল-ঘুষি দিতে থাকেন। এর পর তাদের উদ্ধার করতে কয়েকজন শিক্ষার্থী সেখানে গেলে তাদের কাছ থেকে মোবাইল কেড়ে নিয়ে দেশীয় অস্ত্র দেখিয়ে ধাওয়া করেন যুবলীগের নেতাকর্মীরা।

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার কাছে গেলে তিনি মহানগর আওয়ামী লীগের মধ্যস্থতায় এ ঘটনার সুরাহা করার আশ্বাস দেন।

জানতে চাইলে গোলাম কিবরিয়া বলেন, “স্থানীয় যুবলীগের কয়েকজন নেতাকর্মী বিশ্ববিদ্যালয়ের দুইজন শিক্ষার্থীকে মারধর করেছে। বিষয়টি খুবই দুঃখজনক। আজ আমরা বসে এ ব্যাপারে মীমাংসা করবো।”

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মজিবুল হক আজাদ খানকে ফোন দিলে তিনি জরুরি কাজে ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন।

 

ঢাবিতে রাতভর ছাত্রলীগের তুলকালাম কাণ্ড

নিউজবাংলাদেশ.কম/এসএস/এমএস/ এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত