৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, রোববার ২২ জানুয়ারি ২০১৭, ১১:৫৩ পূর্বাহ্ণ
শিরোনাম

ইউটিউবে স্বল্পদৈর্ঘ্য ‌‘লটারি’

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৫৪ ঘণ্টা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭


ইউটিউবে স্বল্পদৈর্ঘ্য ‌‘লটারি’ - বিনোদন
ছবি: সংগৃহীত

জিসান মোর্শেদের চিত্রনাট্য এবং পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘লটারি’। একটি লটারিকে কেন্দ্র করে কয়েকটি মানুষের জীবনের গল্প উঠে এসেছে। ‘লটারি’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন এনাম রিপন, জিসান মোর্শেদ, অন্তিকা অন্তি এবং রানা। চিত্রগ্রহণ এবং সম্পাদনা করেছেন হাবীব রহমান এবং জিসান মোর্শেদ। হাওয়াই মিঠাই প্রোডাকশন এর নিবেদনে লটারি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ইউটিউব সহ যাবতীয় ভিডিও স্ট্রিমিং পোর্টালে সকলের জন্য উন্মুক্ত করা হবে।

২০১৫ সাল থেকে হাওয়াই মিঠাই প্রোডাকশন নিয়মিত শর্টফিল্ম প্রযোজনা করে আসছে। আর এভাবেই একদিন তারা পরিকল্পনা অনুযায়ী আগামীতে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণে আসবেন বলে জানালেন প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার নাফিজ বিন্দু ।
২০১৫ সালের জুলাই মাসে জিসান মোর্শেদের সাথে হাবিব রহমান ও নাফিজ বিন্দু মিলে হাওয়াই মিঠাই প্রোডাকশন নামে এই প্রযোজনা সংস্থা স্থাপন করেন । এটি তাদের অস্টম প্রযোজনা । এছাড়াও হাবিব রহমানের পরিচালনায় ও নাফিজ বিন্দুর গল্প ভাবনায় ‘হাউশ’ শিরোনামে একটি শর্টফিল্মের পোস্ট প্রডাকশনের কাজ চলছে । এ মাসের শেষ সপ্তাহে ‘কাটাগলি’ শিরোনামে জিসান মোর্শেদের চিত্রনাট্য এবং পরিচালনায় আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের চিত্রায়নের প্রস্তুতি চলছে ।

নিউজবাংলাদেশ.কম/এসএসকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য