artk
১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৪ এপ্রিল ২০১৭, ৭:৩২ পূর্বাহ্ণ

শিরোনাম

তামিম শঙ্কামুক্ত

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৫৫ ঘণ্টা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৮৫৮ ঘণ্টা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭


তামিম শঙ্কামুক্ত - খেলা

ঢাকা: সিরিজের প্রথম টেস্টে টাইগার ওপেনার তামিম ইকবালের খেলা এক প্রকার নিশ্চিত।

বৃহস্পতিবার ভোর চারটায় নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যে ওয়েলিংটনের বেসিন রিজার্ভে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। তার আগে আজ বুধবার ওয়েলিংটনের স্থানীয় একটি হাসপাতালে তামিমের আঙুলের স্ক্যান করা হয়, তাতে কোনো সমস্যা ধরা পড়েনি।

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে কেন উইলিয়ামসনের ক্যাচ নিতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন তামিম। তবে প্রথম থেকেই অনুমান করা হচ্ছিলো বাঁহাতি ওপেনারের চোট তেমন গুরুতর নয়।

২০০৮ সালে ডুনেডিন টেস্টে অভিষেকের পর এই ওয়েলিংটনে ক্যারিয়ারের দ্বিতীয় টেস্ট খেলেছিলেন তামিম। ওই টেস্টে প্রথম ইনিংসে ১৫ রান করার পর ইনজুরিতে দ্বিতীয় ইনিংসে আর ব্যাট করা হয়নি ‘বুম বুম’ খ্যাত ক্রিকেটারের।

এদিকে ওয়েলিংটনে মাঠে নামার আগে তামিম কিছুটা রোমাঞ্চিত। কারণ ২০১২-১৩ মৌসুমে ওয়েলিংটন ফায়ারবার্ডসের হয়ে নিউজিল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলেছিলেন দেশসেরা ওপেনার। সে কারণে বেসিন রিজার্ভের প্রত্যেকটি কোণ অনেক চেনাজানা ২৯ বছর বয়সী ক্রিকেটারের।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এফকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য