৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, রোববার ২২ জানুয়ারি ২০১৭, ১১:৪৮ পূর্বাহ্ণ
শিরোনাম

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঢাবি ছাত্রীর আত্মহত‌্যা

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮১২ ঘণ্টা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৯৩৯ ঘণ্টা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭


ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঢাবি ছাত্রীর আত্মহত‌্যা - জাতীয়

ঢাকা: ফেসবুকের স্ট্যাটাসে ‘সুইসাইড নোট’ দিয়ে আত্মহত্যা করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী।

মারা যাওয়া মহাসীনা মেধা আন্তর্জাতিক সম্পর্কে বিভাগের দ্বিতীয় বর্ষে পড়তেন।

বুধবার ভোররাতে রাজধানীর নাখালপাড়ার নিজবাসায় তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এম আমজাদ আলী।

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এহসানুল হক বলেন, “আমরা অফিসিয়ালি এখনো কিছু জানতে পারিনি। তবে বিভাগের কিছু শিক্ষার্থী মেধা নামে এক ছাত্রী পারিবারিক সমস্যার কারণে আত্মহত্যা করেছে বলে আমাকে জানিয়েছে।”

নিহতের বন্ধু হাসান জানান, “গত রাতে সে সুইসাইড করবে বলে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিল। সকালে শুলনাম, বাসায় ফ্যানের সঙ্গে ঝুলিয়ে সে সুইসাউড করেছে। মেধাকে কুমিল্লায় পারিবারিকভাবে দাফনের জন‌্য নিয়ে যাওয়া হয়েছে। আমরা কয়েকজন দেখতে গিয়েছিলাম কিন্তু দেখতে পাইনি।”

নাম প্রকাশ না করার শর্তে নিহতের এক বান্ধবী বলেন, “আমি তাদের বাসায় গিয়েছিলাম। ওর আম্মু বলছিলেন, ‘রাত দুটোর সময় এসে দেখি মেধা মোবাইল টিপছিলো, তিনটার সময় এসেও দেখি মোবাইল টিপতে। তখন আমি বকাবকি করি। পরে রাত চারটার সময় এসে দেখি মৃত। এইটুকু বকাবকিতে অভিমান করে মেয়েটি আত্মহত্যা করলো’- এ কথা বলে ওর মা বিলাপ করছিলেন।”

নিউজবাংলাদেশ.কম/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য