artk
১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ২৮ জুন ২০১৭, ২:৫২ পূর্বাহ্ণ

শিরোনাম

হাল ফ্যাশন নিয়ে বাণিজ্যমেলায় রেড অরিজিন

সিনিয়র রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৩৮ ঘণ্টা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭


হাল ফ্যাশন নিয়ে বাণিজ্যমেলায় রেড অরিজিন - বাণিজ্যমেলা ২০১৭

ঢাকা: ফ্যাশন ব্যক্তিত্বের প্রকাশ। ফ্যাশন হবে নতুনের সঙ্গে এবং সময়ের সঙ্গে তাল মিলিয়ে। আরে এতে ছুয়ে যায় নারী ও পুরুষ সকলকেই। বিশেষ করে পোশাকে ফ্যাশন সবারই পছন্দ। এর জন্য প্রতিবছরই হয় নতুন কোনো ভাবনা। এবারও তার ব্যতিক্রম নয়।

ফ্যাশন প্রিয়দের সাজসজ্জার নতুন ধরনধারণ নিয়ে বাণিজ্যমেলায় নজর কেড়েছে রেড অরিজিন। পারটেক্স ফ্যাশনস লিমিটেডের পোশাক ফ্যাশন ব্র্যান্ড রেড অরিজিন এবারই প্রথম অংশ নিয়েছে এ মেলায়।

যারা হাল ফ্যাশনের খোঁজখবর নিয়মিত রাখেন, তাদের কাছে রেড অরিজিন নামটি পরিচিত। কিন্তু যারা দৈনন্দিন জীবনে খুব ব্যস্ত, তাদের সব সময় হালনাগাদে থাকা হয়ে ওঠে না। তাই অনেকেই হয়তো প্রিয়জনকে নিয়ে যাবেন বাণিজ্য মেলায়। তারা একটু ডু মারতে পারেন রেড অরিজিনের স্টলে।

দৃষ্টি নন্দন স্টলে কর্মীরা চলতি ফ্যাশনের সঙ্গে আপনাকে পরিচয় করিয়ে দেবেন। আর সেখান থেকে বেছে নিতে পারেন পছন্দের পোশাক।

কথা হয় রেড অরিজিনের বিক্রয় ও বিপনন নির্বাহী মাজেদুর রহমান সায়েমের সঙ্গে। তিনি বলেন, “রেড অরিজিন ফ্যাশন প্রিয়দের পরিচিত নাম। আমরা রাজধানীতে এরই মধ্যে ৪টি আউটলেটের মাধ্যমে তৈরি পোশাক সামগ্রী বিক্রি করছি। আরও একটি আউটলেট খোলার প্রক্রিয়া চলছে।”

মাজেদুর রহমান আরও বলেন, “মেলায় আমরা এসেছি মূলত আমাদের পণ্যের মান সম্পর্কে ক্রেতাদের ধারণা দিতে। বিক্রিটা আমাদের লক্ষ্য নয়।”

রেড অরিজিনের এই কর্মকর্তা জানান, রেড অরিজিনের সব পোশাক নিজস্ব ডিজাইন হাউজ থেকে করা। এসব তৈরিও হয় নিজস্ব কারখানাতে। কোন পণ্য বাইরে থেকে কিনে রেড অরিজিন ব্র্যান্ডিং করে না। আর তারা ক্রেতাদের স্বার্থ চিন্তা করে পণ্যের মানের সঙ্গে কোনো আপস করেন না।

জানা গেছে, রেড অরিজিন পুরুষ ও নারীর জন্য পোশাক তৈরি করে থাকে। পুরুষরা এখানে জিন্স, গেবার্ডিন, ফরমাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, টি শার্ট, পলো টি শার্ট, পাঞ্জাবি, জ্যাকেট, ব্লেজার, জুতা পাবেন।

নারীদের জন্য করা হয়- কামিজ, টপস, থ্রিপিস, জিন্স, কুর্তি, জুতা, জ্যাকেট, লেডিস ব্লেজার, লেডিস বেল্ট ও ব্যাগ।

রেড অরিজিন স্টলের প্রধান সাইমুম ইসলাম জানালেন, পুরুষের জিন্স পাওয়া যাচ্ছে বাণিজ্য মেলাতে ৪৯০ টাকাতে। যার নিয়মিত মূল্য ১ হাজার ৭৯০ টাকা। শার্ট পাওয়া যাবে ৬৯০ টাকাতে। অথচ এসব শার্ট কিনতে আউটলেটে ক্রেতাকে দিতে হবে ১ হাজার ৯৯০ এবং ২ হাজার ১৯০ টাকা।

জানা গেছে, পাঞ্জাবি কিনতে পারবেন ৬৯০ এবং ৯৯০ টাকাতে। এসব পাঞ্জাবির নিয়মিত দর ২ হাজার ৬৯০ টাকা ও ১ হাজার ৯৯০ টাকা।

ক্যাজুয়াল ও ফরমাল শার্ট এবং পলো শার্টে ২০ থেকে ৫০ শতাংশ ছাড় দিয়েছে রেড অরিজিন। এছাড়া জুতাতে ছাড় ৩০ শতাংশ।

রেড অরিজিনের আরেক বিক্রয় নির্বাহী রোকনুজ্জামান ইমরান বলেন, “সব ধরনের নারী সামগ্রীতে ২০ থেকে ৫০ শতাংশ ছাড় দেয়া হয়েছে বাণিজ্য মেলাতে। এছাড়া কিছু পণ্যে আমরা ৮২ শতাংশ ছাড় দিয়েছি। ফলে সেসব পণ্য পাওয়া যাবে ২৯০, ৩৯০ এবং ৪৯০ টাকাতে।”


নিউজবাংলাদেশ.কম/এসএ/এসজে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত