artk
১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ২৮ জুন ২০১৭, ২:৫১ পূর্বাহ্ণ

শিরোনাম

অালোকচিত্রী জিয়া আহত: অভিনেতা কল্যাণ কোরাইয়া আটক

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২১৭ ঘণ্টা, মঙ্গলবার ১০ জানুয়ারি ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১২২৬ ঘণ্টা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭


অালোকচিত্রী জিয়া আহত: অভিনেতা কল্যাণ কোরাইয়া আটক - জাতীয়
কল্যাণ কোরাইয়া

ঢাকা: দৈনিক প্রথম আলোর প্রধান আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিনেতা কল্যাণ কোরাইয়াকে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে তাকে কলাবাগান থানা পুলিশ ডেকে নেয়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে থানা পুলিশ।

কলাবাগান থানার অফিসার ইন চার্জ (ওসি) ইয়াসিন আরাফাত বলেন, “প্রথম আলো কর্তৃপক্ষ একটি মামলা করবে বলে জানিয়েছে। সড়ক দুর্ঘটনায় নাট্যকর্মী কল্যাণ কোরাইয়ার প্রাইভেটকারই জিয়ার মোটর সাইকেলকে চাপা দিয়েছিল বলে অভিযোগ পাওয়া গেছে।” তার ভিত্তিতে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

এ ঘটনায় কারো সংশ্লিষ্টতা থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) শেখ মারুফ হাসান।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় জিয়ার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি প্রাইভেটকার। এতে মাথা ও পায়ে গুরুতর আঘাত পান তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি আইসিইউতে ছিলেন।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরাফাত জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। শিগগিরই গাড়ির চালককে গ্রেপ্তার করা হবে।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত