artk
১ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ১৬ আগস্ট ২০১৭, ৯:০১ অপরাহ্ন

শিরোনাম

আমি কখনো বেঈমানি করব না: আইভী

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪২৫ ঘণ্টা, সোমবার ০৯ জানুয়ারি ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭৫৫ ঘণ্টা, সোমবার ০৯ জানুয়ারি ২০১৭


আমি কখনো বেঈমানি করব না: আইভী - রাজনীতি

নারায়ণগঞ্জ: আমার বাবা কখনো দল ও জনগণের সঙ্গে বেঈমানি করে নাই। আমিও কখনো বেঈমানি করব না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দ্বিতীয়বারের মতো নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

আইভী বলেন, ‘আমি নারায়ণগঞ্জবাসী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। কারণ তিনি জনতার হৃদয়ের স্পন্দন বুঝে আমার হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছিলেন। জনতার রায়ে আমি নির্বাচিত হয়েছি। জয়তু শেখ হাসিনা।’’

সোমবার সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দ্বিতীয়বারের মতো দায়িত্ব গ্রহণের পর নগরবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, “আপনারা যে সম্মান আমাকে দিয়েছেন তা আমি ও আমার পরিবার কোনদিনই শোধ করতে পারবো না। আমি ওয়াদা করে বলছি, এই নগরভবন হবে সার্বজনীন। এখানে টেন্ডারবাজি বা দলবাজি হবে না। আমি অতীতের মতো অন্যায় অবিচারের বিরুদ্ধেই থাকব।”

নব নির্বাচিত মেয়র আইভী বলেন, “শহরের দেওভোগে লেক নির্মাণ নিয়ে আমাকে কী ধরনের হেনস্থা করা হয়েছে সবাই দেখেছেন। এবার ইনশাল্লাহ এ লেক করা হবে। ধলেশ্বরী হতে শীতলক্ষ্যা পর্যন্ত খাল অবমুক্ত করা হবে। আমি প্রধানমন্ত্রীর কাছে শীতলক্ষ্যা সেতুর কথা বলেছি। নারায়ণগঞ্জবাসীর কথা ভেবে এবার তিনি সেতু করে দিবেন বলে আশা করি।”

এর আগে সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ শহরের পশ্চিম দেওভোগ এলাকার নিজ বাসা থেকে পায়ে হেঁটে বের হয়ে আসেন। বেলা সোয়া ১১টায় নগর বঙ্গবন্ধু সড়ক হয়ে নিতাইগঞ্জ এলাকার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনের নিজ কার্যালয়ে যান। এসময় কয়েক হাজার নেতাকর্মী তার সঙ্গে ছিলেন।

বেলা সাড়ে ১১টায় তিনি নগর ভবনের নিজ কার্যালয়ে প্রবেশ করেন। সে সময় সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে আইভী তার মেয়র কক্ষে প্রবেশ করেন। তখন অনেক কাউন্সিলর তার সঙ্গে ফটোসেশনে অংশ নেয়।

 

নিউজবাংলাদেশ.কম/এসএসএস/এমএস/কেকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত