artk
৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭, ৪:৩৭ পূর্বাহ্ণ

শিরোনাম

উন্নয়ন মেলায় শেয়ারবাজার সম্পর্কে ধারণা দেবে বিএসইসি

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১২৮ ঘণ্টা, রোববার ০৮ জানুয়ারি ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২২০৯ ঘণ্টা, রোববার ০৮ জানুয়ারি ২০১৭


উন্নয়ন মেলায় শেয়ারবাজার সম্পর্কে ধারণা দেবে বিএসইসি - অর্থনীতি

ঢাকা: শেয়ারবাজারে বিনিয়োগ সম্পর্কে জনগণকে সঠিক ধারণা দিতে উন্নয়ন মেলায় অংশ নেবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। সোমবার থেকে এ মেলা শুরু হচ্ছে।

রোববার বিকেলে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ভবনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্থাটির নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমান।

তিনি বলেন, “সরকারের উন্নয়নের অংশ হিসেবে আমরা মেলায় অংশ নিচ্ছি। শেয়ারবাজার সম্পর্কে জানাতে মানুষের কাছে পৌঁছানোই আমাদের লক্ষ্য। যেসব জেলায় শেয়ারবাজারের সংশ্লিষ্টতা রয়েছে সেসব জেলাকে মেলায় প্রাধান্য দেয়া হয়েছে।”

ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) সভাপতি আহমেদ রশিদ লালী বলেন, “অর্থনৈতিক উন্নয়নে প্রান্তিক পর্যায়ের জনগণের কাছে শেয়ারবাজারকে তুলে ধরা হবে। পাশাপাশি বাজারের উন্নয়নে যে সংস্কার হয়েছে তাও জনগণকে জানানো হবে।”

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ডিএসইর ব্যবস্থাপনা পরিচালক কেএএম মাজেদুর রহমান, বিএমবিএ সভাপতি মো.সায়েদুর রহমান, অ্যাসেট ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশনের প্রতিনিধি আসাদুল ইসলাম রিপন, উন্নয়ন মেলার সদস্য সচিব ও বিএসইসির উপ পরিচালক জোবায়ের উদ্দিন ভূইয়া প্রমুখ।

সোমবার থেকে শুরু হওয়া উন্নয়ন মেলা চলবে ১১ জানুয়ারি পর্যন্ত। মেলা অনুষ্ঠিত হবে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কক্সবাজার, কুমিল্লা, বগুড়া, ফরিদপুর, বরিশাল, পাবনা, নরসিংদী, নারায়ণগঞ্জ, নওগাঁ, ময়মনসিংহ, টাঙ্গাইল, রংপুর, রাজশাহী, নোয়াখালী, মৌলভীবাজার, হবিগঞ্জ, কুষ্টিয়া, কিশোরগঞ্জ, খুলনা, ফেনী, যশোর, জামালপুর, সিরাজগঞ্জ, গাজীপুর ও ব্রাক্ষণবাড়িয়া জেলায়।

নিউজবাংলাদেশ.কম/এমএজেড/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য