artk
১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২৩ এপ্রিল ২০১৭, ১১:৫৩ অপরাহ্ন

শিরোনাম

বিএনপির জনসমর্থন কম নয়: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩১ ঘণ্টা, রোববার ০৮ জানুয়ারি ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৯০১ ঘণ্টা, রোববার ০৮ জানুয়ারি ২০১৭


বিএনপির জনসমর্থন কম নয়: ওবায়দুল কাদের - রাজনীতি

ঢাকা: ‘বিএনপি সব সাম্প্রদায়িক গোষ্ঠির প্লাটফর্ম’ উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়কপরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, “তবে দলটির জনসমর্থন কম নয়।”

রোববার বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত তেজগাঁও কলোনি মার্কেট প্রাঙ্গণে কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ করে কাদের বলেন, “বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে কিন্তু সমর্থনে তারা কম নয়। সম্প্রতি নারায়ণগঞ্জে সিটি নির্বাচনে পরাজিত হলেও তারা ভোট কম পায়নি। সুতরাং সার্বিক দিক লক্ষ্য রেখে আমাদের পথ চলতে হবে।”

তিনি বলেন, “দলীয় নেতা-কর্মীদের বলবো, যে কাজই করুন না কেন, জনগণের চোখের ভাষা এবং মনের ভাষা বুঝে চলতে হবে। তা না হলে তারা নির্বাচনের মাধ্যমে উপযুক্ত জবাব দিয়ে দেবে। যেমনটি অতীতে বিএনপিকে দিয়েছে।”

ওবায়দু কাদের বলেন, “শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী। তার মতো করে আওয়ামী লীগকে জনপ্রিয় করতে হবে।”

সরকারের উন্ননয়ন প্রসঙ্গে তিনি বলেন, “আর উন্নয়নের দরকার নাই, যেসব উদ্যোগ নেয়া হয়েছে তা সফলভাবে শেষ করতে পারলেই বিপ্লব ঘটে যাবে। এই উন্নয়নের পথে জনগণকে সঙ্গে নিয়ে আরেকটি ভোট-বিপ্লব ঘটাবো আগামী নির্বাচনে।”

স্থানীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানসহ মহানগর উত্তরের নেতারা।

নিউজবাংলাদেশ.কম/এআর/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য