৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ, বুধবার ২২ ফেব্রুয়ারি ২০১৭, ১২:৪৫ পূর্বাহ্ণ
শিরোনাম

ঝালকাঠির সুগন্ধা নদীতে স্টিমারের ধাক্কায় ট্রলার ডুবি: নিখোঁজ ৩

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭০৬ ঘণ্টা, শুক্রবার ০৬ জানুয়ারি ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১১১৪ ঘণ্টা, শনিবার ০৭ জানুয়ারি ২০১৭


ঝালকাঠির সুগন্ধা নদীতে স্টিমারের ধাক্কায় ট্রলার ডুবি: নিখোঁজ ৩ - জাতীয়

ঝালকাঠি: ঝালকাঠির সুগন্ধা নদীতে স্টিমারের সঙ্গে খেয়াপাড়ের ট্রলারের ধাক্কায় ইঞ্জিনচালিত নৌকা ডুবে তিন যাত্রী নিখোঁজ আছেন।

শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে জেলা শহরের পৌর খেয়াঘাট সংলগ্ন এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, সকালে ঘন কুয়াশার মধ্যে জেলার সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়েনের রাজাপুর গ্রামের সুগন্ধা নদীর খেয়াঘাট থেকে চালকসহ ১১ যাত্রী নিয়ে খেয়াপাড়ের নৌকাটি ঝালকাঠি শহরের পৌরসভা খেয়াঘাট আসছিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী স্টিমার মধুমতির সঙ্গে মাঝ নদীতে ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়। এসময় চালকসহ ট্রলারের ৮ যাত্রী স্থানীয় জেলেদের সহায়তায় তীরে উঠতে সক্ষম হলেও রাজ্জাক মল্লিক রাজা (৩২), তসলিম হাওলাদার (৫০) এবং আলম জমাদ্দার (৩৫) নামের তিন যাত্রীর খোঁজ এখনও পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের পরিদর্শক আবু ইউসুফ পান্না জানান, নিখোঁজ ব্যক্তির সন্ধানে সকাল সাড়ে ১১টায় ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা শুরু করে ডুবে যাওয়া ট্রলারটি চিহ্নিত করে উদ্ধার কাজ চলছে। নিখোঁজদের উদ্ধার কাজ অব্যাহত আছে।

এদিকে, জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রকিব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মকবুল হোসেন, নিবার্হী ম্যাজিস্ট্রেট বুলবুল আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজবাংলাদেশ.কম/টিএএ/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত