১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৪ জানুয়ারি ২০১৭, ৫:০৫ অপরাহ্ন
শিরোনাম

অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল
নতুন কার্যকরী পরিষদের প্রথম সভা ও নৈশভোজ

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১০৫৫ ঘণ্টা, সোমবার ২৬ ডিসেম্বর ২০১৬


নতুন কার্যকরী পরিষদের প্রথম সভা ও নৈশভোজ - প্রবাস

সিডনি (অস্ট্রেলিয়া): ২৫ ডিসেম্বর (রোববার) সন্ধ্যায় রকডেলস্থ হিমালয় রেস্টুরেন্ট অ্যান্ড ফাংশন সেন্টারে মহান মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধা ও রূহের মাগফেরাত কামনায় অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের নতুন কার্যকরী পরিষদের প্রথম সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের জেনারেল সেক্রেটারি মোহাম্মেদ আবদুল মতিনের উপস্থাপনায় এবং সভাপতি ড. এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য দেন নির্বাহী পরিষদের সদস্য ড. রতন কুণ্ডু।

কার্যকরী পরিষদের সভায় উপস্থিত সদস্যদের আলোচনা ও মতামতের ভিত্তিতে কাউন্সিলের ভবিষ্যৎ কার্যক্রম পরিচালনার জন্য তিনটি উপ-কমিটি গঠন করা হয়।

নতুন কার্যকরী পরিষদের অভিষেক সন্ধ্যা ও বাংলাদেশ-অস্ট্রেলিয়ার জাতীয় দিবস পালনের জন্য গঠিত উপ-কমিটির সদস্যরা হলেন-রাশেদ শ্রাবণ, আবদুল আউয়াল, মিজানুর রহমান সুমন ও সায়মন সরোয়ার।

সংগঠনের সংবিধান পর্যালোচনা, চূড়ান্তকরণ ও ফেয়ার ট্রেডিংয়ে দাখিল সংক্রান্ত কার্যক্রম সম্পাদনের জন্য গঠিত উপ-কমিটির সদস্যরা হলেন-আবদুল্লাহ ইউসুফ শামীম, নাইম আবদুল্লাহ ও মোহাম্মাদ রেজাউল হক।

সভায় সংগঠনের সাবেক আহ্বায়ক বদরুল আলমকে প্রধান উপদেষ্টা করে পাঁচ সদস্যের একটি উপদেষ্টা পরিষদ গঠনেরও সিদ্ধান্ত নেয়া হয়। এই উপদেষ্টা পরিষদ গঠনের কার্যক্রম সম্পাদন ও সাবেক আহ্বায়ক বদরুল আলমের সঙ্গে যোগাযোগ রক্ষার জন্য গঠিত উপ-কমিটির সদস্যরা হলেন- নাইম আবদুল্লাহ, মোহাম্মাদ নাজমুল হুদা, আবদুল আউয়াল ও আলী বাসির নূর।

সবশেষে কাউন্সিলের সভাপতি ড. এনামুল হক উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও নৈশভোজের আমন্ত্রণ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

নিউজবাংলাদেশ.কম/এনএ/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য