১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৪ জানুয়ারি ২০১৭, ৫:১৪ অপরাহ্ন
শিরোনাম

বনানীতে ফ্যাশন ব্র্যান্ড মন্টে কার্লোর উইন্টার কার্নিভ্যাল

লাইফস্টাইল ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১৫৭ ঘণ্টা, মঙ্গলবার ২০ ডিসেম্বর ২০১৬


বনানীতে ফ্যাশন ব্র্যান্ড মন্টে কার্লোর উইন্টার কার্নিভ্যাল - লাইফস্টাইল

ঢাকা: রাজধানীর বনানীর ১১ নম্বর রোডে চলছে বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ড মন্টে কার্লোর উইন্টার কার্নিভ্যাল।

কার্নিভ্যালে মন্টে কার্লোর নিজস্ব ফ্যাক্টরিতে উৎপাদিত বিশ্বখ্যাত শীতের পোশাক পরে আবহমান বাংলার শীতের নানা রূপ তুলে ধরেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রীরা। দুই মাসব্যাপী উইন্টার কার্নিভ্যালে ক্রেতারা পাবেন নারী-পুরুষের জ্যাকেট, কোট, কার্ডিগান, সুয়েটার, পুলওভার, এক্সক্লুসিভ শাল, ট্র্যাকশুট ছাড়াও ছোটদের সব ধরনের পোশাক।

কার্নিভ্যালের উদ্বোধনী বক্তৃতায় মন্টে কার্লোর ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান দিপু বলেন, ভারতীয় উপমহাদেশ বিশেষ করে বাংলাদেশে এখন চলছে শীতের মৌসুম। এ শীত থেকে রক্ষা পেতে এবং শীতকে উপভোগ্য করতেই বিশ্বখ্যাত শীতের পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘মন্টে কার্লো’র শীতের পোশাকের বিশাল সম্ভার নিয়ে এ বিশেষ আয়োজন।

বিশ্বখ্যাত শীতের পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান মন্টে কার্লোর পোশাক কিনতে যারা বিদেশে যান তাদের এবং দেশের সাধারণ ক্রেতাদের কথা মাথায় রেখেই মন্টে কার্লোকে বাংলাদেশে আনা হয়েছে।

দুই মাসব্যাপী এ উইন্টার কার্নিভ্যাল গত ১৭ ডিসেম্বর উদ্বোধন করেন ভারতীয় হাইকমিশনের প্রথম সচিব রামাকান্ত গুপ্তা। এসময় উপস্থিত ছিলেন মন্টে কার্লোর চেয়ারম্যান নুরুন্নাহার ও ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান দিপু।

 

নিউজবাংলাদেশ.কম/ এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য