৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ মার্চ ২০১৭, ৮:১৩ অপরাহ্ন
শিরোনাম

শামীম ওসমানের ‘ঘরে যেতে হবে’ আইভীকে

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮৫০ ঘণ্টা, শনিবার ১৯ নভেম্বর ২০১৬ || সর্বশেষ সম্পাদনা: ১৫১২ ঘণ্টা, শনিবার ১৯ নভেম্বর ২০১৬


শামীম ওসমানের ‘ঘরে যেতে হবে’ আইভীকে - রাজনীতি

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া সেলিনা হায়াৎ আইভীকে শামীম ওসমানের ঘরেও যেতে হবে। এরকম ইঙ্গিত দিয়েছেন দলীয় সভাপতি শেখ হাসিনা।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়ে সেলিনা হায়াৎ আইভীকে এ পরামর্শ দেন।

নারায়ণগঞ্জের প্রভাবশালী ওসমান পরিবারের সন্তান ও আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের দিকে ইঙ্গিত করে শেখ হাসিনা বলেন, “ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নির্বাচনে জিততে হবে। প্রয়োজনে প্রতিপক্ষের ঘরেও যেতে হবে।”

শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডে মনোনয়ন দেয়ার পর তাকে ডেকে নিয়ে এসব কথা বলেন তিনি।

বৈঠক চলাকালীন সময়ে গণভবনেই বসে ছিলেন আইভী। মনোনয়ন দেয়ার সিদ্ধান্ত হওয়ার পর বৈঠক কক্ষে তাকে ডেকে নিয়ে যাওয়া হয়।

এসময় সেলিনা হায়াৎ আইভী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে সালাম করে দোয়া চান। পরে শেখ হাসিনা মেয়র প্রার্থীকে এসব কথা বলেন।

মনোনয়ন পেয়ে প্রাথমিক প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, “আমি ভীষণ খুশি। আমি সবার কাছে কৃতজ্ঞ। আমি ভীষণ খুশি।”

এ বিষয়ে নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কথা বলতে পারবেন না বলে জানান।

এর আগে ১৫ নভেম্বর নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে মেয়র প্রার্থী হিসেবে যে তিনজনের নাম প্রস্তাব করা হয়, সেখানে আইভীর নাম ছিল না। আইভী মহানগর আওয়ামী লীগের কোনো পদে না থাকলেও তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। মহানগর আওয়ামী লীগের ওই সভায় উপস্থিত ছিলেন শামীম ওসমান যিনি ওই কমিটির সদস্য।

উল্লেখ্য, ২০১১ সালের অক্টোবরে নারায়ণগঞ্জের প্রথম সিটি করপোরেশন নির্বাচনে নিজ দলের সমর্থন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়ী হয়েছিলেন আইভি। ওই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শামীম ওসমান পেয়েছিলেন ৭৮ হাজার ৭০৫ ভোট। আর আইভি পেয়েছিলেন একলাখ ৮০ হাজার ৪৮ ভোট।

নিউজবাংলাদেশ.কম/ এআর/ এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত