১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, রোববার ২৬ মার্চ ২০১৭, ৪:১২ পূর্বাহ্ণ
শিরোনাম

ছুটি শেষ হলেও ফেরেননি সৈয়দ আশরাফ

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১০১ ঘণ্টা, সোমবার ১৪ নভেম্বর ২০১৬ || সর্বশেষ সম্পাদনা: ১৫৫১ ঘণ্টা, মঙ্গলবার ১৫ নভেম্বর ২০১৬


ছুটি শেষ হলেও ফেরেননি সৈয়দ আশরাফ - রাজনীতি

ঢাকা: আওয়ামী লীগের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক ও সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম এখনো দেশে ফেরেননি। গত ২৯ অক্টোবর স্ত্রীর অসুস্থার কারণ দেখিয়ে ১৫ দিনের ছুটি নিয়ে লন্ডনে যান তিনি। সেই অনুযায়ী গত ১৩ নভেম্বর দেশে ফেরার কথা থাকলে তিনি ফেরেননি। আগামী ২২ নভেম্বর দেশে ফেরার সম্ভাবনা আছে বলে একটি সূত্রে জানা গেছে।

তবে আওয়ামী লীগের অপর একটি সূত্রে জানা গেছে, সাধারণ সম্পাদক পদ হারানো এবং স্ত্রীর অসুস্থার কারণে তার দেশে ফেরার বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না।

গত ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক পদ থেকে বাদ পড়েন সৈয়দ আশরাফ। তার জায়গায় নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের।

এদিকে, দেশে না থাকার কারণে আওয়ামী লীগের নতুন কার্যনির্বাহী কমিটির দুটি সভা অনুষ্ঠিত হলেও সৈয়দ আশরাফুল ইসলাম একটিতে উপস্থিত থাকতে পারেনি।

গত ৩ অক্টোবর লন্ডনে সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রীর অপারেশন হয়। নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সৈয়দ আশরাফের স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

নিউজবাংলাদেশ.কম/এআর/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য