৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ মার্চ ২০১৭, ৮:১৬ অপরাহ্ন
শিরোনাম

হিলারির সমর্থনে মিশেল ওবামার ভিডিওতে খালেদা

নিউজ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১৪৯ ঘণ্টা, শনিবার ০৫ নভেম্বর ২০১৬ || সর্বশেষ সম্পাদনা: ২১৪১ ঘণ্টা, শনিবার ০৫ নভেম্বর ২০১৬


হিলারির সমর্থনে মিশেল ওবামার ভিডিওতে খালেদা - রাজনীতি

ঢাকা: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার স্ত্রী মিশেল ওবামা প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটনের সমর্থনে একটি নির্বাচনী ভিডিওচিত্র প্রকাশ করেছেন। এতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যুক্তরাষ্ট্রের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও সিনেটর হিলারি রডহ্যাম ক্লিনটনের ভিডিওচিত্র ব্যবহার করা হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় এ ভিডিও বার্তায় মিশেল ওবামা বলেন, “ভোটদান হলো আমরা নিজেদের মূল্যকে কীভাবে প্রকাশ করছি এবং আমরা যে নেতাকে বিশ্বাস করি তাকে নির্বাচিত করা। পাশাপাশি আমাদের শিশুর ভবিষ্যৎ নিশ্চিত করা।”

যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচনে হিলারি ক্লিনটনের পক্ষে তার জোরালো অবস্থান পুনর্ব্যক্ত করে মিশেল ওবামা বলেন, “এ নির্বাচনে আমার ভোট হিলারি ক্লিনটনের পক্ষে প্রদান করছি।”

সেইসঙ্গে তিনি হিলারি ক্লিনটনকে ভোট দিতে সবাইকে অনুরোধ করেন।

ভিডিওচিত্রে মার্কিন জনসাধারণ হিলারি ক্লিনটনের পক্ষে উচ্ছ্বসিতভাবে তাদের সমর্থন প্রকাশ করেন।

বেশ কয়েকজন তাদের ব্যক্তিগত অভিমতেও হিলারি ক্লিনটনকে ভোট দিতে অনুরোধ করেন।

তাদের মধ্যে কয়েকজনের বক্তব্য হলো- “তুমি জানো তোমার ভোট গণনা করা হয়। হ্যাঁ, খুব জরুরি যে আমরা সবাই ভোট দেব।” “সে আমাদের জন্য চ্যাম্পিয়ান, আমি তার জন্য চ্যাম্পিয়ান হতে চাই।” “হিলারি আমাদের প্রথম নারী প্রেসিডেন্ট হবেন।”

ভিডিও ক্লিপ

মিশেল ওবামা হিলারিকে সমর্থনের কারণ ব্যাখ্যা করে বলেন, “আমি হিলারি ক্লিনটনকে ভোট দিচ্ছি, কারণ তিনি আমার মূল্য ছড়িয়ে দেন। তিনি সমঅধিকারে বিশ্বাসী, কঠোর পরিশ্রমী একজন আইনজীবী, একজন প্রফেসর এবং আমেরিকার ফার্স্ট লেডি হবেন।”

হিলারি ক্লিনটন যথেষ্ট দক্ষ উল্লেখ করে তিনি বলেন, “হিলারি ক্লিনটনই একমাত্র যোগ্য ব্যক্তি বর্তমান আমেরিকার প্রেসিডেন্ট হিসেবে।”

হিলারি প্রেসিডেন্ট হলে জনগণের জীবনে বৈচিত্র্য আসবে বলে তিনি মনে করেন। হিলারি প্রেসিডেন্ট হলে শিক্ষা সাধ্যের মধ্যে থাকবে, পারিবারিক বিল পরিশোধে ঝামেলা থাকবে না, শিশুদের স্কুল উন্নত হবে বলে তিনি মনে করেন।

বারাক ওবামাও হিলারিকে সমর্থন করে ভোট প্রদান করেছেন উল্লেখ করে তিনি সবাইকে আগাম ভোট প্রদানের আহ্বান জানান।

নিউজবাংলাদেশ.কম/আরআর/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত